শুক্রবার শাহরুখ খানের ৫৪ তম জন্মদিন। যিনি শুধু নিজের অভিনয়ের মধ্য়ে দিয়েই নয়, তার নানা সামাজিক ও সেবার মাধ্যমে লক্ষ লক্ষ মানুষের হৃদয় জয় করেছেন। প্রতি বছরের মতো, ভক্তরা তাঁর ৫৪ তম জন্মদিনে তাকে শুভেচ্ছার জন্য মান্নাতের বাইরে ভিড় করেছিলেন। এমনকি মুম্বইয়ের মুষলধারার বৃষ্টিও তাদের প্রিয় সুপারস্টার জন্মদিনের জন্য তাদের জমায়েত করা থেকে বিরত রাখতে পারেনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Live from MANNAT @iamsrk

A post shared by 🔱𝓼𝓱𝓪𝓱 𝓡𝓾𝓴𝓱 𝓚𝓱𝓪𝓷🔱®️240𝓚🔒🔐 (@shahrukh._.khan_) on Nov 1, 2019 at 12:20pm PDT

প্রায় মধ্য়রাতেই শাহরুখ বাড়ির বাইরে বেরিয়ে এসে, তাঁর ব্যালকনি থেকে তাঁর অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন এবং ভালবাসার চুম্বনও ছুড়ে দিয়েছেন। তিনি সবাইকে, ভালবাসা এবং শুভেচ্ছার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এমনকি তিনি তার অনুরাগীদের ইঙ্গিত দিয়েছিলেন যে প্রতিবেশীরা ঘুমাচ্ছেন এবং প্রত্যেককে তাদের চিয়ার্সকে কিছুটা কমিয়ে দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন। প্রচুর ভক্তরা শাহরুখের জন্য় উপহার হিসাবে টি-শার্টও ছুড়েছিলেন।

এদিকে, কাজের মাঝে শাহরুখের প্রায় এক বছর বিরতি ছিল। তাকে সর্বশেষ দেখা হয়েছিল ২০১৮ সালের ডিসেম্বরে, আনন্দ এল রাইয়ের 'জিরো' ছবিতে। তিনি খুব শীঘ্রই তামিল চিত্র পরিচালক অ্যাটির সঙ্গে তাঁর পরবর্তী ছবি 'সানকি' তে অভিনয় করবেন।