এ যেন ধাপে ধাপে বেড়ে ওঠা। এক একটি খোলসের মধ্যে থাকা চরিত্রের ধীরে ধীরে আত্মপ্রকাশ। শুরুতে এক মজার ছবি, যা হাউস ফুল, মস্তির অনুভুতি যোগাবে, মুহূর্তে তা রূপ বদল করতে করতে শেষে গিয়ে দেয় এক ভয়াবহ চমক। চেনা লুকেই শুরু ট্রেলার। চেনা গতেই অক্কির প্রবেশ। কিয়ারা ও অক্কির মজার সংলাপে হালকা চালে শুরু হওয়া ট্রেলারই শেষ গিয়ে চমকে দেয় ভক্তদের। 

এক কথায় বলতে গেলে লক্ষ্মী বম্ব ছবির ট্রেলার ছবির প্রতি খিদে শতগুণে বাড়িয়ে তুলতে সক্ষম। ছবির পরতে পরতে জড়িয়ে থাকা নানা ঘটনার কোলাজকে যেভাবে এই পৌনে চার মিনিটের ট্রেলারে গাঁথা হল তা দেখে এক কথায় তাজ্জব সকলেই। মুহূর্তে তা সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে শুরু করে। লক্ষ্মী বম্ব-এর  ট্রেলারে প্রকাশ্যে আসা অক্ষয় কুমারের লুক ও অভিনয়ের দাপটই যেন হতে চলেছে ছবির ইউএসপি। 

 

 

শুরুটা হয় খানিকটা এইভাবে। এক মজার প্লট, যে ভূতে বিশ্বাস করে না, তারই সঙ্গে হতে থাকা নানা মজার ঘটনা, ধীরে ধীরে প্লট বদল হতে থাকে গুরুগম্ভীর সমস্যায়। বদল ঘটতে থাকে অক্কির। চমকে যায় কিয়ারা। স্বামীর আচরণ ধীরে ধীরে এমন পর্যায় চলে যায় যে ছবির শেষ হয়ে ওঠে ভয়াল। আর সেই প্লটের চমকেই এবার মুগ্ধ ভক্তমহল। দীপিবলিতে মুক্তি পাবে এই ছবি। প্রস্তুতি তুঙ্গে।