Asianet News BanglaAsianet News Bangla

ট্রেলারেই বাজিমাত, বড় পর্দায় মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমারের ‘বেল বটম’

আগামী ১৯ অগাস্ট ২ডি-এর পাশাপাশি ৩ডি-তেও মুক্তি পেতে চলেছে এই সিনেমা। আশির দশকের প্রেক্ষাপটে সাজানো হয়েছে এই ছবির গল্প। 
 

trailer release of akshay kumar movie bell bottom bjc
Author
Kolkata, First Published Aug 6, 2021, 8:42 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা আবহে আটকে গিয়েছিল ছবির শুটিং। অবশেষে সব বাঁধা কাটিয়ে মুক্তি পেতে চলেছে ‘বেল বটম’। মঙ্গলবারই মুক্তি পেল ছবির ট্রেলার। আগামী ১৯ অগাস্ট ২ডি-এর পাশাপাশি ৩ডি-তেও মুক্তি পেতে চলেছে এই সিনেমা। ‘হিন্দুস্তান এক মুলক নেহি এক সোচ হ্যায়। অউর ইস সোচ কো হারানে কে লিয়ে দুশমন হার প্যায়তরা ইসতেমাল কার সকতা হ্যায়’ এই ভয়েস ওভার দিয়ে ট্রেলার শুরু হয়। আশির দশকের প্রেক্ষাপটে সাজানো হয়েছে এই ছবির গল্প। 

প্রথম থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ অ্যাকশনে ভরা এই ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো রেসপন্স পাচ্ছে। ট্রেলারে সম্পূর্ণ নিজের স্টাইলেই ধরা দিলেন খিলাড়ি অক্ষয় কুমার। ১৯৮৪ সালের প্লেন হাইজ্যাক থেকে শুরু করে অপারেশন ব্লুস্টার এবং ইন্দিরা গান্ধীর হত্যাকে কেন্দ্র করেই ছবির প্রেক্ষাপট। ছবিতে অক্ষয় একজন ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

‘বেল বটম’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার এবং বাণী কাপুরকে। অক্ষয়এবং বাণী ছারাও লারা দত্তা, হুমা কুরেশি, জ্যাকি ভগনানিকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে। অক্ষয় আগেই জানিয়ে ছিলেন, এই ছবি অন্য কোনও সিনেমার রিমেক নয়। সম্পূর্ণ সত্যি ঘটনাকে কেন্দ্র করে এই ছবির চিত্রনাট্য তৈরি করা হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন রণজিৎ এম তিওয়ারি। পূজা এন্টারটেনমেন্ট এবং এমিনি এন্টারটেনমেন্ট-এর যৌথ প্রযোজনায় বড় পর্দায় মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি।

 trailer release of akshay kumar movie bell bottom bjc
 

trailer release of akshay kumar movie bell bottom bjc

Follow Us:
Download App:
  • android
  • ios