Asianet News BanglaAsianet News Bangla

কার্গিল দিবসে শ্রদ্ধা জানিয়ে ট্রেলার মুক্তি শেরশাহ-র, অনবদ্য বুনটে কমপ্লিট প্যাকেজ বাড়িয়ে তুলল কৌতুহল

১৯৯৯ সালের কার্গিল যুদ্ধের কথা কে না জানে। এবার শেরশাহ-এর হাত ধরে তা আরও একবার জীবন্ত হয়ে ওঠা। ২.৫৫ মিনিটের ট্রেলারে ক্যাপ্টেন বিক্রম বাত্রার কার্গিল যুদ্ধে অবদান পুরোনো স্মৃতি তরতাজা করল। 

trailer release of most awaiting movie shershaah bjc
Author
Kolkata, First Published Jul 26, 2021, 2:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

“এ দিল মাংগে মোড়” এই কথা দিয়ে শেষ হয় ‘শেরশাহ’-এর ট্রেলার। সত্যি ট্রেলারে যেভাবে তুলে ধরা হয়েছে ক্যাপ্টেনের অধ্যায়ের সঙ্গে কার্গিল বিজয়ের ছবি, তা দেখে অনেকেরই মনে হয় ‘এ দিল মাংগে মোড়’। তবে নিজেকে সান্তনা দেওয়া গেলো এই ভেবে যে, এত কেবল ট্রেলার। পুরো পিকচার তো এখনও বাকি আছে। তবে তাঁর জন্য ১২ অগাস্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে। ১৯৯৯ সালের কার্গিল যুদ্ধ আজ ইতিহাস। ছবির ট্রেলারে সেই স্মৃতি আবারও তাজা হয়ে উঠলো।

trailer release of most awaiting movie shershaah bjc

২.৫৫ মিনিটের ট্রেলারে ক্যাপ্টেন বিক্রম বাত্রার কার্গিলের স্মৃতি তুলে ধরা হয়েছে। পাশাপাশি ক্যাপ্টেনের ট্র্যাজিক লাভ স্টোরির কিছু ঝলকও দেখা যায়। ট্রেলারের এক জায়গায় সিদ্ধার্থে মুখের ‘ইয়া তো তিরঙ্গা লেহরা কে আউঙ্গা। ইয়া তো তিরঙ্গা মে লিপটকে আউঙ্গা’ সংলাপ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যা জীবন্ত করে তুলেছে বাস্তবের মাটিতে যোদ্ধা বিক্রম বাত্রার সাহসের পরিচয়। 

trailer release of most awaiting movie shershaah bjc

কার্গিল যুদ্ধে শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন কাহিনী নিয়ে তৈরি করা হয়েছে এই ছবি। কার্গিল যুদ্ধে তাঁর অবদান চিরস্মরণীয়। ক্যাপ্টেন বিক্রম বাত্রার ভূমিকায় ছবিতে অভিনয় করছেন সিদ্ধার্থে মালহোত্রা। তাঁর হবু স্ত্রি-এর ভূমিকায় দেখা যাবে কিয়ারা আডবানীকে। ছবিটি পরিচালনা করেছেন বিষ্ণু প্রধান।

আরও পড়ুন- সলমন-আমিরের ভয়ে শাহরুখ বদলাতে চেয়েছিলেন নিজেকে, পরিচালকের যেদেই আজ তিনি কিং খান

আরও পড়ুন- মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

আগামী ১২ অগাস্ট অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ছবি শেরশাহ। সিদ্ধার্থে মালহোত্রা এবং কিয়ারা আডবানী ছাড়াও রাজ অর্জুন, প্রণয় পাচুরি, শিব পণ্ডিত সহ একাধিক অভিনেতাদের দেখা যাবে এই ওয়েবসিরিজে। 

trailer release of most awaiting movie shershaah bjc

১৯৯৯ সালের কার্গিল যুদ্ধ, প্রতিদ্বন্দ্বী পাকিস্থান ব্যাস আর কী চাই। ওই বছরের রক্তাক্ত স্মৃতিকেই তাজা করল এই ছবির ট্রেলার এবং মনের মধ্যে নতুনভাবে দেশভক্তিকে জাগিয়ে তুলতে এক অসাধারণ প্রয়াস করেছেন পরিচালক বিষ্ণু বর্ধনের।

trailer release of most awaiting movie shershaah bjc

এর পাশাপাশি দেশের জন্য প্রান দেওয়া শত শত সেনা অফিসারদেরও কাহিনীও ধরা পরবে এই ওয়েবসিরিজে। সবমিলিয়ে এই বছরের স্বাধীনতা দিবসে ভারতবাসীর কাছে এক বড় উপহার দিতে চলেছে পরিচালক বিষ্ণু বর্ধন। ছবির ট্রেলার মুক্তিতেও ছিবেশ বিশেষ উপস্থাপনা। সেনাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কার্গিল দিবস উপলক্ষে সামনে আনা হল ছবির ট্রেলার। 

Follow Us:
Download App:
  • android
  • ios