হাতির পিঠ থেকে সোজা হেলিপ্যাড, অ্যকশন নায়ক প্রভাসের নতুন লুকে মুগ্ধ দর্শক। বেশ কয়েকজিন ধরে খবরের শিরোনামে একটাই দক্ষিণী ছবির নাম উঠে আসতে দেখা গেছে, তা হল শাহ। সারা দেশ জুড়ে বাহুবলি ছবি মুক্তির পর থেকেই প্রভাসের জনপ্রিয়তা পৌঁচ্ছে যায় তুঙ্গে। তবে দেখেই দর্শক অপেক্ষায় ছিল কবে পুনরায় বড় পর্দায় ফিরবেন তিনি। এবার সেই অপেক্ষায় প্রহর গোনা শেষ। মুক্তি পেতে চলেছে প্রভাসের পরবর্তী ছবি শাহ। শুধু তাই নয়, এই ছবিতেই তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বলিউড তারকা শ্রদ্ধা কাপুর। 

সেই ছবিরই এবার প্রকাশ্যে এলো টিজার। বৃহস্পতিবার মুক্তি পাওয়া এই ছবির টিজারে রইল নতুন চমক। না, বলিউড বা টলিউড স্টাইলে নয়, অ্যাকশন সিকোয়েন্স দেখলে এক কথায় বলতে হয় খোদ হলিউড ছবিরই কাট-কপি-পেস্ট। ছবির সেট থেকে শুরু করে অ্যাকশন, মডেল থেকে গ্রাফিক্স, অসাধারণ ঝাঁচকচকে ফ্রেমে ধরা দিল প্রভাস। টিজারে পাওয়া কয়েকমুহুর্তের ঝলকে নজরে এলো এই ছবিই। এখানেি শেষ নয়, টিজারে এক মুহুর্তের জন্য নজরে আসে রোম্যান্স সিকোয়েন্সও, যেখানে দেখা যায় শ্রদ্ধা কাপুরকে। বাহুবলিতে তীরধনুক নিয়ে রোম্যান্টিক যুদ্ধের সাক্ষি থেকেছে দর্শক, সেই স্মৃতি উষ্কে দিয়েই আবারও জুটিতে যুদ্ধে নামলেন প্রভাস ও শ্রদ্ধা। 

ছবির খবর প্রকাশ্যে আসা মাত্রই সকলের মুখে এখন েকটাই প্রশ্ন, কবে মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি মিলবে এই খবর জানিয়েছে ছবির নায়ক নিজেই।