১০ মে মুক্তি পেয়েছে 'স্টুডেন্ট অপ দ্য ইয়ার ২' । এই ছবিতে নবাগতা হিসাবে বলিউডে ডেবিউ ঘটিয়েছেন দুই স্টার তনয়া  তারা সুতারিয়া ও অনন্যা পাণ্ডে। এবার তারা ও অনন্যার পথেই বলিউডে ডেবিউ ঘটানোর অপেক্ষায় আরও দুই জন। তবে করণ জোহর নন এঁদের বলিউডে লঞ্চ করছেন সঞ্জয়লীলা বনশালী। এঁদের একজনের নাম মিজান জাফরি ও অন্যজন শরমিন গিল। 

মিজান ও শরমিন-এর ছবি মুক্তি এখনও দেরি আছে। তবে, তাঁদের প্রথম ছবি 'মালাল' -এর ট্রেলার সামনে এসেছে। আর এই ট্রেলার মুক্তি পাওয়ার পরই তাঁর ভিউ পৌঁছেছে ৩ লক্ষ-এ। 

সঞ্জয়লীলা বনশালী-কে তাঁদের প্রথম ছবির প্রোযোজক ও সঙ্গীত পরিচালক হিসাবেই দেখছেন না মিজান ও শরমিন, তাঁদের কাছে বনশালী এখন অভিনয়ের শিক্ষাগুরু। ছবির শ্যুটিং চলাকালীন মিডিয়াকে মিজান ও শরমিন-এর ধারেকাছে ঘেঁষতে দেননি বনশালী। অবশেষে, ট্রেলার লঞ্চে মিজান ও শরমিন-কে তিনি মিডিয়ার সামনে আনেন। মিজানের বাবা হলেন বলিউডের বিখ্যাত অভিনেতা জাভেদ জাফরি এবং শরমিন হলেন বনশালীর বোনের মেয়ে। 

দুই নতুন মুখকে পর্দায় তুলে আনার জন্য বনশালী বেঁছে নিয়েছেন প্রেমকাহিনীকেই। গান, রোম্যান্স, থ্রিলারের সংমিশ্রণে তৈরি হয়েছে ছবির পটভূমি। ট্রেলারে দেখে গল্পের ধাঁচ খানিক আন্দাজ করা যায়। প্রথমে আপত্তি থাকলেও পরে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়া এবং সেখান থেকেই গল্পের নতুন মোড়। কী হবে তাদের সম্পর্কের পরিণতি? ছবির ট্রেলার দেখে এমন প্রশ্ন মনে আসতেই পারে।

ছবির পরিচালক মঙ্গেেশ হাড়াওয়ালে জানিয়েছেন, ছবির কাজ প্রায় শেষ। ট্রেলার মুক্তি পাওয়া মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। প্রথম ছবিতে দুই তারকাই যথেষ্ঠ পরিশ্রম করেছেন। এখন দেখার এই নতুন জুটির রসায়ণ দর্শক মনে কতটা জায়গা করে।২৮ শে জুন ছবিটি মুক্তি পাওয়ার কথা।