বেশ কয়েকদিন ধরেই বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে উর্বশী রাউটেলা নাকি এক কালে চুটিয়ে প্রেম করেছেন এই খেলোয়ারের সঙ্গে। সেই নিয়ে বিভিন্ন মহলে জল্পনাও শুরু হয়ে যায়। কিন্তু হার্দিক পান্ডিয়ার সঙ্গে উর্বশীর সম্পর্কের সঠিক সমীকরণটা কী তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি দুজনের কেউই। যার ফলে রটনা ক্রমেই বেড়ে চলতে থাকে। সেই নিকেই এবার নজর দিলেন উর্বশী।

আরও পড়ুনঃ নতুন কী ট্যাটু করলেন অর্জুন! দেখে মুগ্ধ হলেন মালাইকা

প্রকাশেই বলিউড অভিনেত্রী প্রতিবাদ জানালেন এই ঘটনার। জানালেন, তাঁর সঙ্গে হার্দিকের কোনও কালে কোনও সম্পর্কই ছিল না। ঘটনার শুরু বেশ কয়েকদিন হলেও, সম্প্রতি এক ভিডিওকে কেন্দ্র করে ক্ষোভ প্রকাশ করলেন নায়িকা। সেখানে দেখানো হয় যে হার্দিকের থেকে এক সময় সাহায্য চেয়েছিলেন উর্বশী। এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই সরব হন উর্বশী। স্পষ্টই জানিয়ে দেন যে তাঁদের মধ্যে কোনও কালেই কিছু ছিল না। 

এখানেই শেষ নয়। সঙ্গে তিনি আরও জানান যে, এই ধরনের ভুল তথ্য ছড়িয়ে পড়ার জন্য তাঁর সমস্যা হচ্ছে। তাঁদেরও পরিবার আছে। সেখানে জবাব দিহি করতে হয়। যার ফলে তাঁর সন্মান নষ্ট হচ্ছে পরিচিত মহলে। ফলেই তিনি সংশ্লিষ্ট ইউটিউব চ্যালেন কর্তৃপক্ষকে জানান যে এই ধরনের ভিডিও সকলের সামনে তুলে ধরা বন্ধ হোক।