বেলি  ডান্সারদেরও টেক্কা দিচ্ছেন বলিউডের শাকিরা গার্ল উর্বশী । সেক্সি কোমর ও নিতম্বের শরীরী খেলায় সোশ্যাল মিডিয়ায় জাদু ছড়িয়েছেন অভিনেত্রী। কখনও আবার কালো পোশাকে কিংবা পিঠ খোলা  হট অবতারে ভক্তদের জন্য নয়া নয়া ছবি পোস্ট করেই বাজিমাত করছেন উর্বশী রাউতোলা। সম্প্রতি উন্মুক্ত বক্ষের হট অবতারে ভিডিও পোস্ট করে  ঘুম উড়িয়েছেন হাজারো পুরুষের। পোস্ট করতেই যা ভাইরাল হয়েছে রাতারাতি।

আরও পড়ুন-মুক্তোর মালায় সুসজ্জিত সুডৌল 'স্তনযুগল ' , 'Bridal' লুকে চিনতে পারছেন 'সেক্সবম্ব' নোরাকে...

 

 

দেশে নয়, মরু শহর দুবাইও লাস্যময়ীর শরীরী উষ্ণতায় কাঁপছে। মডেলিং-এর জন্য দুবাই উড়ে গিয়েছেন অভিনেত্রী। মডেলিং-এর জন্য কয়েক কোটি টাকার গয়না পরে শো-স্টপার উর্বশী যেন রাজকন্যা। তবে মডেলিংয়ের ফাঁকে মেক আপ রুমে ভিডিও পোস্ট করেছেন উর্বশী, যেখানে  দেখা গেছে, নাঁচতে গিয়েই তার গা থেকে খুলে পড়েছে কোটি টাকার গয়না। যা প্রকাশ্যে আসতেই চক্ষু চড়কগাছ।

 

 

সোশ্যাল মিডিয়ায় নিজেই এই নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, হিরের গয়না খুলে পড়ার কষ্ট শুধু মেয়েরাই বোঝে। আকাশি রঙের লং গাউনে শরীরী যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। উন্মুক্ত বক্ষের খাঁজে চোখ আটকে সাইবারবাসী। ভিডিওতে দো গেছে গয়না খুলে পড়তেই নাচ থামিয়ে তা খুঁজতে থাকেন অভিনেত্রী। এবং সেখানে উপস্থিত এক সহকর্মীও সেটা তার হাতে পড়িয়ে দেয়।  

 

 

বলিউডে আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি উর্বশী। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা হয় আকাশছোঁয়া। নিজের ভক্তদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত উর্বশী। সোশ্যাল মিডিয়াতেও বেশ  অ্যাক্টিভ অভিনেত্রী। তার শরীরী আবেদনে মাত নেটিজেনরা। হটনেস বম্ব বললে কিছু  কমই বলা হবে  তাকে। সোশ্যাল মিডিয়াতে নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করছেন উর্বশী।