দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে বাঁধল বিয়ের বন্ধনে। বিবাহের বন্ধনে আবদ্ধ হলেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। বলিউডের অন্যতম এলিজেবল ব্যাচিলর বরুণের ফ্যান ফোলোয়িং সংখ্যা অগণিত। সেই ব্যাচিলরই এবার নাতাশার মিস্টার। আলিবাগের ম্যানশনে বসেছে বিয়ের আসর। সপ্তাহভর চলেছে বিয়ের প্রস্তুতি, আয়োজন, নানা অনুষ্ঠান। কড়া নিরাপত্তার মধ্যে দিয়েই সম্পন্ন হল বিয়ে। 

অত্যন্ত কম সংখ্যক অতিথিরা আমন্ত্রিত ছিলেন বিয়েতে। যেখানে দেখা গিয়েছে করণ জোহার, সারা আলি খান, অমৃতা সিং, মনীষ মালহোত্রা সহ কয়েকজনকে। বিয়ের কোনও ছবি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেননি বরুণ এবং নাতাশার পরিবার। বিয়ে সম্পন্ন হতেই নিজেই পোস্ট করলেন ছবি। লিখেছেন, সারাজীবনের ভালবাসা এবার বিয়ের রূপ পেল। সিসিটিভির সংখ্যা বাড়িয়ে দেওয়া হয়েছে বিয়েবাড়িতে। অতিথিদের নিয়েও তৎপরতা রয়েছে বরুণ ও নাতাশার পরিবারের। কারও মোবাইল ফোন ভিতরে ব্যবহার করাও নিষেধ। 

আরও পড়ুনঃ'বদলা' নিতে চান না রোশন, শ্রাবন্তীর সঙ্গে দূরত্ব বাড়ায় তবে কি নিজেকে বদলে ফেলার চেষ্টায় মিস্টার সিং

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VarunDhawan (@varundvn)

 

অতিথি থেকে শুরু করে কর্মীরাও নিজেদের ফোন ব্যবহার করতে পারবে না। ম্যানশনের বাইরে চারপাশে বড় বড় ফ্লেক্সের বোর্ড লাগিয়ে দেওয়া হয়েছে, যাতে বাইরে থেকে কেউই ভিতরের কোনও কার্যকলাপ রেকর্ড না করতে পারে। নিরাপত্তারক্ষী ইতিমধ্যেই অনেকটাই বাড়িয়ে দিয়েছিলেন তাঁরা। গত বছর বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল তাঁদের। কোভিডের জেরে সেই সমস্ত প্ল্যানই গিয়েছিল ভেস্তে। তবে আর দেরি নয়। নতুন বছর পড়তেই বিবাহের বন্ধনে আবদ্ধ হলেন বরুণ এবং নাতাশা। বিয়ে সম্পন্ন হতে বাইরে থাকা পাপারাৎজীদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।