কঙ্গনা রানাওয়াত, আজ তিনি বলিউডের কুইন। কিন্তু এক সময় এই কুইনের কাছেই ছ্ল না কোনও দামী পোশাক, যা পরে তিনি জাতীয় পুরষ্কার নিতে আসবেন। প্রথমবার জাতীয় পুরষ্কার পাওয়ার সেই স্মৃতি আজও কঙ্গনার মনে জ্বলজ্বল করছে। বলিউডের সফর তখন সবে শুরু, পাহাড় কোল থেকে নেমে আসা কঙ্গনা তখন নবাগতা। সেই সময় অভিনয় গুণে পেয়েছিলেন জাতীয় পুরষ্কার। 

আরও পড়ুন - শুরু অথিতিদের আনাগোনা, বরুণের বিয়ের আসরের অন্দরমহল সাজল কেমন লুক, ফাঁস ছবি.

খবর পাওয়া মাত্রই আনন্দে আপ্লুত হয়েছিলেন। কিন্তু কোথাও গিয়ে তা খানিক ফিকে হয়, যখন কঙ্গনা আবিস্কার করেন তাঁর কাছে নেই দামী পোশাক কেনার মত অর্থ। মুহূর্তে তিনি উপায় বার করে ফেলেন। নিজেই একটি আস্ত পোশাক ডিজাইন করে বানিয়ে ফেলেন। যা পরে তিনি নিজে হাতে পুরষ্কার নিতে মঞ্চে উঠেছিলেন। সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি। 

 

 

ফ্যাশন দুনিয়ায় স্টানিং লুকে ঝড় তুলেছিলেন যে সুন্দরী, সেই কুইনের এই গল্প নেট দুনিয়ায় ধরা পড়া মাত্রই তা সকলের নজর কাড়ে। তিনি ছবি শেয়ার করে লেখেন, আমার প্রথম জাতীয় পুরস্কার, আমি কনিষ্ঠতম অভিনেত্রীদের মধ্যে একজন, যারা এই পুরস্কার পেয়েছেন। নিজের পোশাক নিজেই ডিজাইন করেছিলাম, কারণ সেই সময় আমার কাছে খুব বেশি অর্থ ছিল না। ভাবা যায় ফ্যাশন ছবিতে ক্যাট ওয়াকে ভাইরাল জিনি, তিনি রিয়েল লাইফে নিজের পোশাক নিজে বানিয়ে মঞ্চে হাজির!