Asianet News BanglaAsianet News Bangla

Viral Urvashi Rautela: মিস ইউনিভার্স ২০২১ মঞ্চে বিচারকের ভুমিকায় উর্বশী, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

আন্তর্জাতিক স্তরে মিস ইউনিভার্স (Miss Universe 2021) প্রতিযোগিতায় এবার বিচারকের ভূমিকায় দেখা দেখতে পাওয়ার কথাই কয়েকদিন আগে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। 

Urvashi Rautela video goes viral on internet from miss universe stage bjc
Author
Kolkata, First Published Dec 12, 2021, 10:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডে পা রাখার পর থেকেই নিজের স্টানিং লুক ও স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলেছিলেন উর্বশী রাউটেলা (Urvashi Rautela)। তাঁর প্রতিটা লুকই যেন এক কথায় ভাইরাল (Viral News), নেট দুনিয়ায় চোখে রাখলেই তা সাফ হয়ে যায়, ঠিক কোনও স্তরে ভক্তদের উত্তেজনা এই সেলেবকে ঘিরে। তাঁর প্রতিটা পোস্টই এক কথায় নজর কাড়ে ভক্তমহলের। যদিও বিটাউন (Bollywood) তাঁকে সেই সুযোগ দেয়নি, যেভাবে মডেলিং কেরিয়ারে সফল উর্বশী। তাঁরই মুকুটে এলো নয়া পালক। আন্তর্জাতিক স্তরে মিস ইউনিভার্স (Miss Universe 2021) প্রতিযোগিতায় এবার বিচারকের ভূমিকায় দেখা দেখতে পাওয়ার কথাই কয়েকদিন আগে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। ভারতের পতাকা হাতে ব়্যাম্পে হাঁটার কথাও তিনি শেয়ার করছিলেন। 

 

আরও পড়ুন-Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

আরও পড়ুন-Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

আরও পড়ুন-Rajinikanth Birthday : ঘনিষ্ঠ মুহূর্তে ঐশ্বর্যর শরীরে স্পর্শ, Romance-র ভয়েই ঘাবড়েছিলেন থালাইভা

৭০ তম মিস ইউনিভার্স বা বিশ্ব সুন্দরী (Miss Universe 2021) নির্বাচনের অনুষ্ঠানে আবারও থাকছেন উর্বশী। উর্বশীর জীবনে এই প্রাপ্তী যদিও প্রথম নয়। এর আগে ২০১৫ সালেও ডাক এসেছিল তাঁর। সেবারও ভারতের হয়ে পতাকা ধরেছিলেন উর্বশী। ২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্সের খেবারও জিতে নিয়েছিলেন এই সেলেব। এই খবর সামনে আসার পরই উর্বশী (Urvashi Rautela) ভক্তরা বেজায় খুশি, কমেন্ট বক্স ভরে উঠছে শুভেচ্ছা বার্তায়। এক ভক্ত এসে কমেন্ট বক্সে লিখেই বসলেন, এটা ভারতের জন্য বড় প্রাপ্তী, কিন্তু দয়া করে দেখবেন, যাবে ভারতই জেতে। ২০১৩ সালে প্রথম তিনি বলিউডে পা রেখেছিলেন, তখন থেকেই শুরু পথ চলা। 

 

 

এরপর একে একে সানাম রে, গ্রেট গ্র্যান্ড মস্তি, হেট স্টোরি ৪ আর হিরোপান্থি-তে তাঁকে দেখা যায় নায়িকার ভূমিকায়। হাতে এখনও দুটি ছবির কাজ। চলতি বছর, চন্ডিগরের মডেল তথা অভিনেত্রী হরনাজ সান্ধু ভারতের হয়ে এই প্রতিযোগিতায় নেমেছেন। সকলের লক্ষ্য  ছিল ১২ ডিসেম্বর। আর এই বিশেষ দিনেই এবার ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি। মুহূর্তে তা ভাইরাল নেট দুনিয়ায়। সেখানেই দেখা যায় সঞ্চালক উর্বষীর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিচ্ছেন। উর্বশী প্রথম ভারতীয় মডেল, যাঁর নাম উঠে এসেছে এই সেরার সেরা লিস্টে। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করতেই মুহূর্তে তা নজর কাড়ে। বলিউডে সেভাবে প্রসার না জমলেও উর্বশী যে মডেল দুনিয়াকে নিজের হট লুকে কাঁপিয়ে রেখেছিলেন, তা নিয়ে কোনও দ্বিমতই নেই, তা আরও একবার প্রমাণ হয়ে গেল। 

Follow Us:
Download App:
  • android
  • ios