বর্তমানে ছবিশ্যুটিং-এর জেরে আসামে রয়েছেন অভিনেতার আয়ুষ্মান খুরানা। চলছে অনেক ছবির শ্যুট। সেই ছবির শ্যুটিং-এর মাঝেই এবার ভাইরাল হয়ে উঠলেন সপরিবারে আয়ুষ্মান। স্ত্রী পুত্র ও কন্যাকে নিয়েই গেলেন আসাম। সেখানের কাজের ফাঁকে একটা দিনের ছুটি। আর সেই সুযোগেই পরিবাররের সকলকে নিয়ে কাজিরাঙ্গা ফরেস্ট ঘুরে এলেন আয়ুষ্মান। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন তিনি। 

আরও পড়ুন- ভয়াবহ অভিজ্ঞতা, সব শেষ হয়ে যাওয়ার ভয়, রাতারাতি কী এমন ঘটে মালাইকার জীবনে

 

 

 

আর্টিকেল ১৫ এর পর আবারও জুটি বাঁধছেন তিনি পরিচালক অনুভব সিনহার সঙ্গে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই ছবির লুক। তারই শ্যুটিং চলছে আসামে। আউটডোরে আয়ুষ্মান এবার সঙ্গে নিয়ে গিয়েছেন পরিবারকে। কাজের চাপে সেভাবে সময় দিয়ে হয়ে ওঠা হয় না পরিবারকে। সন্তানরাও ইচ্ছে থাকলে কাছে পায় না বাবাকে। যার ফলে কাজের মাঝেই খানিকটা স্বপ্নপূরণ। 

 

 

শীতের ট্রিপে তাই আসামকেই বেছেনিলেন আয়ুষ্মান। কাজের পাশাপাশি হয়ে গেল কোয়ালিটি টাইম স্পেন্ড। হুড খোলা জিপে স্ত্রী, পুত্র ও কন্যা কে নিয়ে পোজ আয়ুষ্মানের। দেখা মাত্রই তা নজর কাড়ল ভক্তমহলের। আয়ুষ্মান খুরানা এক ভিন্ন জ্যঁরের অভিনেতা। যাঁর পর্দায় উপস্থিতিতে প্রাণ পায় এক ভিন্ন স্বাদের চিত্রনাট্য। যা মূল স্রোত থেকে আলাদা হয়েও ভিষণ করমভাবে বাস্তবমুখী ও দর্শকদের মনে সহজেই জায়গা করে নেয়।