একের পরে এক বলি তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। এবার পালা বরুণ ধাওয়ানের। মুম্বইয়ের টিনসেল টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে এ বছরই নাকি বিয়ে করছেন বরুণ ধাওয়ান। 

দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দাওয়ালের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন তিনি। কিন্তু প্রশ্ন উঠছে বিয়েটা কোথায় করছেন অভিনেতা। অনুষ্কা, দীপিকা, সোনমের মতোই কি বিদেশের মাটিতে পাড়ি দেবেন বিয়ে করতে। বলিউডে গুঞ্জন বিদেশে নয়, এদেশের মাটিতেই চার হাত এক হবে বরুণ ও নাতাশার। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, গোয়ায় সমুদ্রের ধারে রাজকীয় ভাবে বিয়ের অনুষ্ঠান হবে বরুণ-নাতাশার। নিজের সম্পর্কের ব্যাপারে সব সময়েই সরব থেকেছেন বরুণ। নাতাশা রুপোলি জগতের নয়। তা-ও তাঁকে লুকনোর কোনও চেষ্টা করেননি তিনি। কিন্তু বিয়ের ব্যাপারে সব সময়েই চুপ থেকেছেন। কিন্তু বি-টাউনে কি আর এই খবর চাপা থাকে! তাই এখন বরুণের বিবাহ সংবাদই এখন হাওয়ায় ঘুরে বেড়াচ্ছে। কানাঘুষো শোনা যাচ্ছে, এবছরই ডিসেম্বরে গাঁটছড়া বাঁধছেন বরুণ-নাতাশা। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে করণ জোহরের ছবি কলঙ্ক। এই ছবিতে জাফারের চরিত্রে বরুণের অভিনয় প্রশংসিত হয়েছে। ছবিটি বক্স অফিসেও ভাল কাজ করেছে। এই ছবিতে রয়েছেন আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, মাধুরী দিক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, কিয়ারা আডবানী, কুনাল খেমু।