জুরুয়া-র পর পুনরায় ছবির রিমেকে বরুণ ধওয়ান। পুরোদমে চলছে ছবির কাজ। বরুণ ধওয়ানের বিপরীতে এই ছবিতে দর্শক পাবেন সারা আলি খানকে। জরুয়া-২ ছবি বক্স অফিসে সাফল্যের মুখ দেখার পর এবার পালা কুলি নং ১-এর। সলমন খানের পর এবার গোবিন্দা। একে একে রিমেক ছবিতে ধরা দিচ্ছে বরুণ ধওয়ান। শুধু তাই নয়, জ্যাকলিনেরও দেখা মিলবে এই ছবিতে সহঅভিনেত্রীর ভূমিকায়। সারা আলির বোনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

দর্শক এখন বেজায় আগ্রহী পর্দায় এই নতুন জুটির রসায়ন দেখতে। আমাগী বছর ১লা মে মুক্তি পাবে এই ছবি, ইতিমধ্যেই তারকারা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে জানিয়েছেন এই ছবি মুক্তির দিন।

১৯৯৫ সালে গোবিন্দ অভিনীত কুলি নং-১ ছবিটি দর্শক মহলে সাড়া ফেলে দিয়েছিল। তবে এই ছবির রিমেকে প্রতিটি দৃশ্যই হুবহু এক রাখা হবে না। গল্পের প্লট এক থাকলেও গল্প বলার ধরণে নতুনত্বের ছোঁয়া থাকবে, যা এর আগে দর্শক জুরুয়া-২ সিনেমায় পেয়েছিল।

ডেভিট ধওয়ানের এই ছবিতে বরুণ ধওয়ানের দ্বায়িত্ব এখন অনেক। পারিবারিক প্রযোজনার সুবাদে ছবির সব দিকেই বিশেষ নজর রাখছে বরুণ ধওয়ান। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত এই ছবির নানান খবর ভক্তদের কাছে পৌঁচ্ছেও দিচ্ছেন তিনি।