জোড় কদমে চলছে ছবির শ্যুটিং। পর পর দুই জায়গার শ্যুটিং-এর পর এবার স্ট্রিট ডান্সার থ্রিডি-র মুখ্য চরিত্রেরা পারি দিলেন দুবাই। ছবির পরিচালক কোরিওগ্রাফার রেমো ডিসুজা পুনরায় দর্শকের সামনে আনতে  চলেছেন এ.বি.সি.ডি-ছবির সিকুয়াল। প্রথম ছবির বক্স অফিসে বিস্তর সাফল্যের পর তিনি দ্বিতীয়বারে তুলে আনেন বলিউডের নতুন জুটিকে, বরুণ ধওয়ান ও শ্রদ্ধা কাপুর। যাদের উপস্থিতিতে এ.বি.সি.ডি-২ পেয়েছিল ব্যাপক জনপ্রিয়তা।

এবার সেই ছবিরই তৃতীয় সিকুয়াল নিয়ে আসতে চলেছেন পরিচালক। অধিকাংশ শ্যুটিং পর্বই প্রায় শেষ। এবার ছবির শেষ অংশ শ্যুটিং-এর জন্য অভিনেতা পরিচালক সঙ্গে ছবির বিভিন্ন স্টারকাস্টরা পা বাড়ালেন দুবাইয়ের পথে। দ্বিতীয় ছবিতে বরুণ শ্রদ্ধাকে নিয়ে এসছিলেন পরিচালক এবার তৃতীয় ছবিতে নোরা ফাতেহি-কে আনতে চলেছেন তিনি। ইতিমধ্যেই স্টারকাস্টদের সোশ্যাল পেজে রীতিমতন চর্চার কেন্দ্রবিন্দু হয়েছে এই ছবি।

তবে পরিচালক জানান, এখানে ছবির শেষের আগের মুহুর্তের শ্যুটিং সম্পন্ন হবে, আর শেষ অংশ তৈরি হবে মুম্বাইতেই। এখন পুরো দমে চলছে রিহার্সাল। পরিচালকের মতে ডান্স সিরিজের সব থেকে বড় প্রজেক্ট এই ছবি। আগের দুই ছবিকে ছাপিয়ে এই ছবির নাচ সকলের নজর কারবে। অভিনেতা ও অভিনেত্রীরা পরিশ্রমও করছেন পুরো দমে। চলতি বছর নম্ভেম্বরেই মুক্তি পাবে এই ছবি। এই সিরিজের এটিই প্রথম থ্রিডি ছবি।