হিপ-হপই হোক বা লকিং-পপিং-এ স্ট্রিট ডান্স, বর্তমানে নাচের ভঙ্গিমায় এসছে নতুনত্বের ছোঁযা। যেখানে প্রতিযোগিতা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে জীবনের ঝুঁকিও। এমনই সব দুঃসাহসিক স্টেপ-এ মন ভারতে গিয়ে অনেক সময় হতে হয় নানা সমস্যার সন্মুখীন, যেখান থেকে পুনরায় উঠে দাঁড়াতে সময় লাগে বেশ। কেবলই যে সময় সাপেক্ষ এমনটাও নয়, অনেক সময় তা আবার ব্যয় সাপেক্ষ্যও হয়ে ওঠে।

এমনই পরিস্থিতির শিকার এখন ডান্সার ইশান। সোশ্যাল মিডিয়ায় হিপ হপ ডান্সার কার্তিক রাজা ইশানের শারীরিক অসুস্থতার কথা জানিয়ে অর্থ সাহায্যের জন্য আবেদন করেছিলেন। আর তার সেই পোস্ট চোখে পড়ে পর্দার স্ট্রিট ডান্সার বরুণ ধওয়ানের। বর্তমানে নিজেই বিভিন্ন ডান্স ফর্মের অভিজ্ঞতা সঞ্চর করছেন অভিনেতা। চলছে স্ট্রিট ডান্সারের শ্যুটিংও। এমনই অবস্থায় তিনি পাশে এসে দাঁড়ালেন ইশানের।

ইশান, উত্তর প্রদেশের মোরাদাবাদের ছেলে, ডান্স যার শিশুকাল থেকেই একটি প্রিয় বিষয়। হঠাৎই নাচ করতে গিয়ে ঘাড়ের একাংশে আঘাত পায়, মুহুর্তে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারাও যথাসম্ভব চেষ্ঠা করছেন ইশানকে সুস্থ করে তোলার জন্য। পাশাপাশি তার চিকিৎসার খরতের জন্য ফান্ড তৈরির দিকেও নজর দেন তারা। এমনই অবস্থায় কার্তিক রাজা সোশ্যাল মিডিয়াতে ইশান-এর অবস্থার কথা পোস্ট করলে তড়িঘড়ি যোগাযোগ করেন বরুণ, এবং তাকে ৫ লক্ষ টাকা অর্থ সাহায্যও করেন অভিনেতা।