করোনার দ্বিতীয় ঢেউ গোটা দেশজুড়ে দাপটের সঙ্গে আবারো রাজত্ব করছে, গত কয়েক মাসে পরিস্থিতি দেখে অনেকেই ভেবেছিল করোনা বোধহয় বাগে আনতে পেরেছে সাধারণ মানুষ। তবে সেই ভুল ভাঙতে খুব একটা বেশি সময় নিল না। মার্চ মাস পড়তেই আবারও ফিরল চেনা ছবি। তবে এবার পরিস্থিতি যেন আরো ভয়ানক। প্রথম থেওরি সংক্রমনের মাত্রা ছাপিয়ে গেল দ্বিতীয় ঢেউয়ের কোপ। সাধারণ মানুষ থেকে সিনে দুনিয়া, আবারো লড়াই করছে মারণ ভাইরাসের সঙ্গে।

আরও পড়ুন- মিলেছিল অমিতাভ-নাতনির কমেন্ট, কয়েকমুহূর্তেই ইনস্টা থেকে ছবি সরালেন শাহরুখ কন্যার, কী ছিল পোস্টে

বলিউডের অবস্থা ইতিমধ্যেই ভয়ানক রূপ ধারণ করেছে, তা অনেকেরই দেখা, প্রতিদিন একের পর এক তারকা করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে আসছে। মহারাষ্ট্রের পরিস্থিতি এখন সবথেকে ভয়ানক। দিন দিন সংক্রমনের সংখ্যা বেড়েই চলেছে বাংলাতেও। পারকো এবার টলি পাড়াতে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়ে সর্তকতা মেনে আবারো ছন্দে ফিরেছিল টলিউড। তবে সময়ের সঙ্গে সঙ্গে আবার ফিরছে পুরনো স্মৃতি। এবার করোনাই আক্রান্ত হলেন গুনগুন মোহরের শাশুড়ি তনুশ্রী দাস।

 

 

বেশ কিছুদিন ধরেই শরীরটা ভাল ছিলনা। গা হাত পা ব্যথা জ্বর বেশ কয়েকটি লক্ষণ দেখে করোনা পরীক্ষা করেন তিনি। আর এটিই রিপোর্ট সামনে আসে তনুশ্রী করোনা পজিটিভ। বর্তমানে রয়েছেন তিনি 14 দিনের হোম কোয়ারেন্টাইনে।