সদ্য বিয়ে পর্ব সেরেছেন বরুণ ধাওয়ান। দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কে পরিণতি। বরুণের সঙ্গে হাইস্কুল থেকে প্রেম করছেন নাতাশা। সেই সম্পর্ক ঘিরে একাধিকবার জল্পনা ওঠে তুঙ্গে। প্রেমিকাকে ২০২০ সালেই বিয়ে করার কথা ছিল বরুণের। তবে পরিস্থিতির কবলে পড়ে পিছিয়ে যায় সেই দিন। এবার বছর ঘুরতেই বিয়ের পিঁড়িতে বসল এই জুটি। রিয়েল লাইফের প্রেমে মেতে বরুণ সকলের নজর কাড়া বিবাহ আসর বসিয়ে দেখিয়ে দিলেন সম্পর্কের বুনিয়াদ তাঁর ঠিক কতটা মজবুত। 

আরও পড়ুন- ছুটির মেজাজে রচনা, মহিলা গ্যাং-এর সঙ্গে সুন্দরবন ভ্রমণ, একাধিক ছবিতে ভাইরাল বং ডিভা

 

 

বেশ কিছুদিন ধরে বিটাউনে সেই খবরই ছিল তুঙ্গে। প্রস্তুতি থেকে শুরু করে বরুণের বিয়ের আসরের লুক, সব খবরই এক কথায় হয়ে উঠেছিল ভাইরাল। শুভেচ্ছাবার্তা থেকে শুরু করে নতুন জুটির কাছে বিভিন্ন সেলেবের শুভেচ্ছাবার্তা পৌঁচ্ছে দেওয়া, পাপরাজিৎদের তালিকা থেকে কিছুই বাদ পড়েনি। ঠিক একই ভাবে সোশ্যাল মিডিয়ায় বরুণ কি শাদি ট্রেন্ড করে তুলেছিল ভক্তমহল। তাও চোখ এড়ায়নি অভিনেতার। 

 

 

বিয়ের সেই তোরজোর শেষ হতেই এবার ভক্তদের উদ্দেশ্যে মুখ খুললেন বরুণ। লিখলেন, যেভাবে সকলে তাঁদের আশির্বাদ করেছে, ভালোবাসা জানিয়েছে তাতে তিনি ধন্য। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে তা নজর কাড়ে। সেই পোস্টই বর্তমানে ভাইরাল। বিয়ের পর প্রথম বরুণ মুখ খুলেলন ভক্তদের উদ্দেশ্যে, প্রচুন ভালোবাসা পেয়ে আপ্লুত অভিনেতা।