সোমবার সোশ্যাল মিডিয়ায় স্ট্রিট ডান্সার থ্রিডি ছবি মুক্তির দিন প্রকাশ্যে আনলেন খোদ ছবির অভিনেতা বরুণ ধওয়ান। আগামী বছরই মুক্তি পাচ্ছে স্ট্রিট ডান্সার থ্রিডি। সেই ছবিরই মুক্তির দিন প্রথম পোস্টারে শেয়ার করলেন অভিনেতা। সঙ্গে প্রকাশ্যে এলো অভিনেতার প্রথম লুকও। ভারতের জাতীয় পতাকা হাতে নিয়ে তোলা ছবির নিচের অংশেই উল্লেখ করা আছে ছবি মুক্তির তারিখ। নতুন বছের প্রজাতন্ত্র দিবসের ঠিক আগের শুক্রবার, ২৪ শে জানুয়ারী-তেই  প্রেক্ষাগৃহে আসতে চলেছে স্ট্রিট ডান্সার থ্রিডি।

ছবির শ্যুটিং শুরু হয়েছিল গতবছরই। চলতি মাসে স্ট্রিট ডান্সার থ্রিডি টিম পৌঁচ্ছে গিয়েছিল দুবাইয়ে। ছবির বেশ কিছুটা অংশ শ্যুটিং হয় দুবাইতে। ফিরে এসে মুম্বইতে শ্যুট হবে ক্লাইম্যাক্স, এমনটাই পরিকল্পনা পরিচালক রেমো ডিসুজার। এ.বি.সি.ডি. ২ ছবি দর্শক মহলে বিস্তর জনপ্রিয়তা লাভ করার পরই রেমো ডিসুজা এই নতুন প্রজেক্টে হাত দেন। বরুণ ধওয়ান ও শ্রোদ্ধা কাপুর অভিনীত এ.বি.সি.ডি.-২ ছবি বক্স অফিসে সাফল্যের মুখ দেখার ফলে সেই একই টিম নিয়ে পরিচালক এই সিরিজের তৃতীয় ছবি তৈরি করার সিদ্ধান্ত নেন।

পরিচালকের মতে এই ছবিতে অনেক নতুন ডান্স ফর্ম দেখতে পাওয়া যাবে, যার জন্য প্রত্যেকেই ভিষণ রকম পরিশ্রম করছেন। শ্যুটিং ফাঁকে চলছে জোড় কদমে অনুশীলনও। নাচ, এই পটভূমিকে ঘিরে এর আগে এতো বড় কাজ বলিউডে হয়নি। তাই সকলেই ছবিটিকে ঘিরে ভিষণ আশাবাদী।

 প্রসঙ্গত  এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছর নভেম্বর মাসেই। কেন এই দিন পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া হল সে বিষয় মুখ খোলেননি  স্ট্রিট ডান্সার থ্রিডি টিম।