কে এই রহস্যময়ী নারী বরুণ ধাওয়ানের জীবনে। যাকে নিয়ে গুজব ছড়িয়েছে চারিদিকে। তাঁর পরিচয় এবার ফাঁস করতে চলেছে খোদ অভিনেতাই। বরুণের বাগদত্তা নাতাশা দালাল নন সেই মহিলা। এই মহিলাকে ভাবি অর্থাৎ সকলের বউদি বলেই সম্বোধন করছেন বরুণ। নিজের একটি ভিডিওতেই এণন কথা বলেছেন তিনি। তবে তাঁর ভক্তদের কথায়, বিষয়টি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে নিয়ে, তাঁর আগামী ছবি কুলি নং ১ নিয়েই কোনও এক তথ্য প্রকাশ্যে আনবেন তিনি। এ হল প্রচারের এক অংশ। সম্প্রতি মুক্তি পেয়েছে কুলি নং ১-এর ট্রেলার। 

১৯৯৫ সালের গোবিন্দা ও করিশ্মা কাপুর অভিনীত সুপারহিট কমেডি ছবি কুলি নং ১ রিমেক নিয়ে হাজির হয়েছেন বরুণ ধাওয়ান এবং সারা আলি খান। গোবিন্দার চরিত্রে তাঁকে বরুণকে মেনে নেওয়া অসম্ভব। সারা তো করিশ্মার ধারে কাছেই নেই। দু'জনেই তারকার সন্তান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ নিয়ে নেপো কিডসদের বিরুদ্ধে যে প্রতিবাদ শুরু হয়েছিল তা এখনও অব্যাহত বলেই মনে হল। ডেভিড ধাওয়ানের পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তির আগেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে প্রতিবাদ। মিমে ভরে গিয়েছিল নেটদুনিয়ার প্রতিটি কোণা। 

আরও পড়ুনঃঅন্দরমহলের পর্দা সরালেন ঋতু, প্রকাশ্যে এল অসাধারণ কিছু মুহূর্ত

 

বরুণ ধাওয়ান ও সারা আলি খানের এই ছবি কিছুতেই তারা মুক্তি হতে দেবে না বলেই প্রতিজ্ঞাবদ্ধ। মুক্তি পেলেও ছবিটি যাতে 'সড়ক টু'র মতই একেবারে ন্যূনতম রেটিং পায় সেই ভাবনায় বাস্তবে ঘচানোর চেষ্টায় রয়েছে সাইবারবাসীরা। তবে ট্রেলারটি মুক্তি পেলেও ইউটিউব থেকে সরে গিয়েছে লাইক ও ডিজলাইকের ভিউ। অর্থাৎ লাইকস এবং ডিজালাইক কত পড়ছে তা দেখা সম্ভব নয় দর্শকদের পক্ষে। তাই ইউটিউবের সর্বোচ্চ ডিজলাইকড ভিডিও হিসেবে সড়ক টু-এর মত কুলি নং ১-কে দেখা সম্ভব নয় বলেই অনুমান করছে নিন্দুকরা। আগামী ২৫ ডিসেম্বর অর্থাৎ বড়দিনের দিন অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ছবিটি।