সোশ্যাল মিডিয়াতে বরাবরই অ্যাক্টিভ বরুণ ধাওয়ান। একের পর এক ভিডিও মাঝে মধ্যেই পোস্ট করে থাকেন তিনি। শ্যুটিং সেট থেকে হোক, কিংবা অবসরে, ভক্তদের সঙ্গে নিত্য যোগাযোগ তাঁর। হাতে এখন কাজ নেই, তাই \বাড়িতেই সময় কাটছে তারতকাদের। লকডাউন ওঠার পথে, ছন্দে ফিরছে দেশ। কিন্তু করোনা ক্রমেই বেড়ে চলেছে, যার ফলে চিন্তার ভাঁজ সকলেরই কপালে। এরই মাঝে আবার দুর্যোগেরও মিলল দেখা। 

আরও পড়ুনঃ চুম্বন থেকে সঙ্গমের সাহসী দৃশ্য, আরবাজের সঙ্গে রোম্যান্সে মত্ত মালাইকা

 

আরও পড়ুনঃ পেছন থেকে দীপিকার ধমক, আয়ুষ্মানের সঙ্গে ভিডিও কল কাটলেন রণবীর, ভাইরাল ভিডিও

লকডাউনে দু-দুটি ঘুর্ণিঝড়ের সাক্ষী থেকেছে দেশ। এরই মাঝে আবারও আকাশের রঙ কালো। মেঘে ঢাকছে দক্ষিণ ভারত। ঢুকছে বর্ষা। ছাতা হাতে বেরিয়ে পড়লেন বরুণ ধাওয়ান। ভিডিও করে দেখালেন ঝড়-বৃষ্টির ছবি। ভিডিওর শুরুতেই দিলেন সাফাই, তিন ওয়েদার রিপোর্টার নন।- যা দেখছেন শুধু সেই টুকুই বলার চেষ্টা করছেন। আকাশের অবস্থা ভালো নয়, সারাদিন বৃষ্টির সম্ভাবনা রয়েছে, ঢুকছে বর্ষা, তাই সকলের সাবধানে থাকা উচিত। 

 

 

বরুণের এই ভিডিও দেশে খুশি ভক্তরা। লকডাউনের মাঝে সকলের কথা মাথায় রেখে সতর্কতা বার্তা দিলেন অভিনেতার। বরুণের শেষ মুক্তি পাওয়া ছবি স্ট্রিট ডান্সার থ্রিডি বক্স অফিসে সেভাবে ছক্কা না হাকালেও আগামী বেশ কয়েকটি বড় প্রোজেক্টে কাজ করতে দেখা যাবে তাঁকে, কিন্তু সেই কাজ এখন স্থগিত, তাই সকলের মত লকডাউন ওঠার অপেক্ষায় দিন গুণছেন তিনিও।