Asianet News BanglaAsianet News Bangla

Vicky-Katrina Wedding: শেষ মুহূর্তের প্রস্তুতিতে ভিকি পরিবার, সোমবার দুপুরেই রাজস্থানের পথে সেলেব

কোন পথে বিয়ের প্রস্তুতি সবেতেই কড়া নজর রেখে চলেছে সিনে দুনিয়া। হাতে আর বেশি সময় নেই তাই এবার মুম্বই পর্ব সেরে রাজস্থানের পথে পা বাড়াতে উদ্যোগী দুই পরিবার।

vicky kaushal and his family fly to Rajasthan in Monday afternoon bjc
Author
Kolkata, First Published Dec 6, 2021, 12:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কাটরিনা কাইফ (katrina Kaif) ও ভিকি কৌশলের (vicky kaushal) বিয়ে বলে কথা। গত দুমাস ধরে একের পর এক খবর ভাইরাল (Viral Wedding News) হয়েছে এই দুই সেলেব পরিবার থেকে। অন্দরমহলে সমীকরণটা বর্তমানে ঠিক কি! কোন পথে বিয়ের প্রস্তুতি সবেতেই কড়া নজর রেখে চলেছে সিনে দুনিয়া। হাতে আর বেশি সময় নেই তাই এবার মুম্বই পর্ব সেরে রাজস্থানের পথে পা বাড়াতে উদ্যোগী দুই পরিবার। সোমবার সকালে দেখা মিলল ক্যাটরিনা কাইফের টিমের। মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল-সকাল হাজির কাটরিনা কাইফের স্পেশাল টিম, রাজস্থানে অন্যদের পৌঁছানোর আগে তারা গিয়ে সমস্তটা সাজিয়ে রেডি করে রাখবেন। একটু বেলা বাড়তেই দেখা গেল তোড়জোড় দুই পরিবারেই।

 

 

ভিকি কৌশল এর বাড়ির সদস্যদের দেখা গেল গাড়িতে লাগেজ ঢুকিয়ে একে একে রওনা দিতে। এদিন দুপুরে রাজস্থানের পথে পা বাড়াবেন ভিকি কৌশল এর পরিবার। একই সঙ্গে এই বিশেষ দিনে রাজস্থানে পৌঁছে যাবে কাটরিনা কাইফ ও তার পরিবার। মোট ১২০ জন অতিথিদের আপ্যায়ন এর ব্যবস্থা করা হয়েছে এই বিবাহ উপলক্ষে। তার জন্য ৪৫ টি হোটেল বুকিং করে নেওয়া হয়েছে ইতিমধ্যেই। শেষবেলার শপিং প্রস্তুতিতে দেখা মিলল ভিকি কৌশলের মায়ের। একই দিনে ফ্রেমবন্দি ক্যাটরিনা কাইফের মাও। 

vicky kaushal and his family fly to Rajasthan in Monday afternoon bjc

আরও পড়ুন-Katrina Kaif-সেলফি তোলার ধুম,দিতে পারছেন না গাড়ির দরজা,সাহায্যের হাত বাড়াল বডিগার্ড

আরও পড়ুন-Katrina Kaif's Brother: ক্যাটরিনার দাদা কি অলিম্পিক সোনাজয়ী সাঁতারু, বিস্ময়কর তথ্য দিল গুগল

আরও পড়ুন-Vicky-Katrina: ঘুম উড়েছে সওয়াই মাধোপুর প্রশাসনের, ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে কী বললেন জেলাশাসক

 

 

একটি নামকরা জুতোর শোরুমের সামনে দেখা গেল ভিকি কৌশল কে। বিয়ের শপি- এর শেষ পর্যায়ে প্রস্তুতি  তুঙ্গে বর্তমানে। আর তাই সব গুছিয়ে নিয়ে এবার পালা রাজস্থানে জমকালো বিয়ের সফরে শামিল হওয়ার। যদিও এই বিয়ে ঘিরে ভক্তদের উত্তেজনা তুঙ্গে থাকলেও খুব একটা চমক আশা করা যাচ্ছে না এই দুই স্টারের কাছ থেকে। কারণ একটাই একাধিক নিরাপত্তায় বেঁধে ফেলা হয়েছে বিয়ের মন্ডপ। সোমবার থেকেই বিভিন্ন হোটেল ও বিবাহ স্থানের সমস্ত কর্মীদের ফোন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

 

 

পাশাপাশি চলছে অন্যান্য ইভেন্টের প্রস্তুতি। গত দু'দিন ধরে ক্যাটরিনা কাইফ-ও ভিকি কৌশলের বাড়িতে পরিজনদের নিত্য আনাগোনা বেড়ে গিয়েছিল বেশ কয়েক গুণ।  আর সেই সকল আপডেট খবর ভক্তদের কাছে পৌঁছে দিতে ক্যামেরাম্যানদের ভিড় ছিল চোখে পড়ার মতো। তবে তাদেরকে অভুক্ত রাখেননি ভিকি কৌশলের বাবা। সকলের জন্য ব্যবস্থা করেছিলেন খাবারের। তবে মুম্বই পর্ব শেষ। এবার পালা রাজস্থানে। যদিও সেখান থেকে খুব একটা যে খবর মিলবে এমনটা নয়, কারণ সব রকমের ছবি তোলার নিষেধাজ্ঞা জারি করা হয়েছে, ভিডিও রিল থেকে শুরু করে কোন রকম ছবি যেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার না হয় সেই বিষয়ক যত্ন নিচ্ছে বিশেষ কয়েকজন সদস্যের একটি টিম।

 

 

শেয়ার যাতে না করা হয় বিয়ের লোকেশন, ভেন্যু এমন কি অন্দরমহলের কোনও খবর, কোন মিডিয়াতেই যেন এগুলো নিয়ে লেখ না হয়, এমনই হাজারো নিয়ম বেঁধে দিয়ে তবেই বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা কাইফ-ও ভিকি কৌশল। যদিও হাজার বারণ সত্ত্বেও কোনও খবরই চাপা থাকছে না এই সেলিব্রিটির বিয়ের আসর থেকে। ছবি থেকে ভিডিও সবি তরতাজা টাটকা ফাঁস হয়ে যাচ্ছে নেট পাড়ায়।

Follow Us:
Download App:
  • android
  • ios