বেশ কিছুদিন  কানাঘুষো শোনা যাচ্ছে বি-টাউনে নাকি নতুন এক প্রেম কাহিনি রচিত হচ্ছে। আর সেই কাহিনির নায়ক নায়িকা হলেন ভিকি কৌশল ও ক্য়াটরিনা কাইফ।  না, কোনও ছবির কথা হচ্ছে না। বাস্তবেই নাকি দুজনে প্রেম করছেন। যদিও ভিকি বা ক্য়াট কেউই এই নিয়ে কোনও মন্তব্য় করেননি। 

তবে সম্প্রতি ভিকির একটি মন্তব্য় এই গুঞ্জনকে আরও উসকে দিয়েছে। নেহা ধুপিয়ার চ্য়াট শো-য় ক্য়াটরিনা প্রসঙ্গে ভিকি বলেন, ২০০৯-এ ক্য়াটরিনার সঙ্গে যোগাযোগ ছিল। সেই সময়ে ভিকি একটি প্রতিষ্ঠানে অভিনয় শিখতে যেতেন। সেখানেই আলাপ হয়েছিল। এমনকী, একবার সিং ইজ কিং-এর জনপ্রিয় গান তেরি ওর-এ দুজনে নেচেওছিলেন একসঙ্গে। এই মন্তব্য়েই দুজনের রসায়ন নিয়ে আরও আলোচনা শুরু হয়েছে। 

অন্য়দিকে করণ জোহরের কফি উইথ করণে ক্য়াটরিনাকে জিজ্ঞাসা করা হয়েছিল, এই প্রজন্মের কোন অভিনেতাকে সবচেয়ে পছন্দ। উত্তরে ক্য়াটরিনা ভিকির নামই নিয়েছিলেন। সঙ্গে এও বলেছিলেন, পর্দায় তাঁদের একসঙ্গে ভাল লাগবে দেখতে। 

ভিকি-ও কফি উইথ করণ-এ এসে বলেন, তাঁরও ক্যাটরিনার উপর ক্রাশ রয়েছে। এখান থেকেই হয়তো গল্পের শুরু। যদিও সেই শো-য় এসে ভিকি তাঁর প্রেমিকা হরলিন শেঠির কথা বলেছিলেন। কিন্তু সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, হরলিনের সঙ্গে আর সম্পর্কে নেই ভিকি। তাহলে কি ক্যাটরিনার জন্যই এই বিচ্ছেদ! এই নিয়ে জল্পনা শুরু হয়। সম্প্রতি দুজন একসঙ্গে একটি টক শো-য় আসায় জল্পনা তুঙ্গে ওঠে।

প্রসঙ্গত, বলিউডে পা রাখার সময় থেকেই সলমন খানের সঙ্গে সম্পর্ক ছিল ক্যাটরিনার। সেই সম্পর্ক থেক বেরনোর পরে রণবীর কপূরের সঙ্গে দীর্ঘদিনের সর্ম্পকে ছিলেন ক্যাটরিনা। কিন্তু সেই সম্পর্কটিও টেকেনি। তার পর থেকে সিঙ্গল নায়িকা।

অন্যদিকে ভিকি কৌশল একাধিক বার সংবাদমাধ্যমের সামনে তাঁর ও হরলিন শেঠির সম্পর্কের কথা বলেছেন। সম্পর্কের ব্যাপারে গোপনীয়তা বজায় না রাখার ব্যাপারটাও ভিকির মহিলা ভক্তদের মুগ্ধ করেছিল। তবে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের জল কতদূর এগোবে, তা শুধু সময়ই বলতে পারে। 

উল্লেখ্য়, একটি প্রেমের ছবিতে ভিকি-ক্য়াটরিনা জুটি বাঁধছেন। সেই ছবির জন্য়ই কি এই গুঞ্জন ছড়িয়েছে তা নিয়েও চলছে জল্পনা। তবে এসবের উত্তরই একমাত্র সময় দিতে পারবে।