লকাডাউনে সব অভিনেতা-অভিনেত্রীই সময় কাটছে বাড়িতে। নেই কাজ। এখনও বলিউডের ছন্দে ফিরতে সময় লাগবে বেশ কিছুদিন। এমনই অবস্থায় সকল তারকাই নেট দুনিয়ায় একটু বেশি সচল। নিজের পুরোনো ছবি স্মৃতির পাতা থেকে নিয়ে শেয়ার করছেন ভক্তদের উদ্দেশ্যে। সেই তালিকাতে নাম লেখানে এবার ভিকি কৌশল। উরি খ্যাত অভিনেতার ভক্তের সংখ্যা দেড় বছডরেই ছাড়িয়েছে কয়েক মিলিয়ান। 

আরও পড়ুনঃ ঐশ্বর্যর সেক্সি লাল ঠোঁটের আড়ালে রয়েছে এই গোপন রহস্য, কীভাবে পেতে পারেন আপনিও

ভিকির হট লুক থেকে স্টানিং পোজ, একের পর এক ছবি ভক্ত মহলে ভাইরা। কিন্তু এই হট পোজ তিনি দেওয়া শুরু করেছিলেন কলেজ জীবন থেকেই। সম্প্রতি একটি ছবি শেয়ার করে তিনি জানালেন নেট-দুনিয়ায়। কলেজে পোজ দিয়ে বন্ধুদের সঙ্গে খুনসুটিতেমেতে রয়েছেন ভিকি। সেই ছবির সঙ্গে শেয়ার করলেন একটি বর্তমান ছবিও। সেখানেও একই পোজ দিয়ে দেখালেন, দীর্ঘ অভ্যাসের ফলাফল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Been prepping for this shot since my 1st year of college. Swipe left. . P O L I C E 🕶🚨

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on Jun 8, 2020 at 1:42am PDT

আরও পড়ুনঃ স্টানিং লুক থেকে হট ডিভা, চার বিউটি টিপসেই অনবদ্য সোনাম

লকডাউনে একের পর এক তারকার না দেখা ছবি, না দেখা তথ্য নেট পাড়ায় ভাইরাল। কখনও সামনে আসছে তা৪রকাদের পরীক্ষার ফলাফল, কখনও আবার সামনে আসছে তারকাদের পাসপোর্টের ছবি, স্কুল জীবনের না দেখা ছবি। সেই স্রোতেই ভেসে ভিকি নিজেই আবার সামনে আনলেন তাঁর কলেজ জীবনের প্রথম বর্ষের লুক। কেমন দেখতে ছিল অভিনেতাকে! দেখে এক কথায় চেনা দায়।