সাল ২০০১। মুক্তি পায় শাহরুখ খান এবং করিনা কাপুর অভিনীত অশোকা ছবি। সেই সময় ছবিটি নিয়ে উন্মাদনা এবং চর্চা উভয়ই তুঙ্গে। সেই ছবির সেটেই ছিলেন ভিকি কৌশল। যদিও সেই সময় ভিকির বয়স খুব বেশি হলে বারো। অশোকা ছবির সেটে ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশল ছিলেন অ্যাকশন ডিরেক্টর হিসেবে। সেখানেই বাবার সঙ্গে ছুঁটে গিয়েছিলেন ভিকিও। শাহরুখের ছবির শ্যুটিং বলে কথা। শ্যুটিংয়ের অন্দরমহলে ঢোকার সুযোগ পেয়ে কোন মানুষ আর ছাড়ে। তার উপর ভিকি তখন নেহাতই ছেলে মানুষ, শাহরুখের ফ্যান, এই সুযোগ হাতছাড়া করার কোনও সেকেন্ড থট তাঁর মাথাতেই আসেইনি। 

আরও পড়ুনঃদেড়শো জনের লাইনে দাঁড়িয়ে অডিশন থেকে ছিটকে যাওয়া, শাহরুখ খানের ফোন বদলে দিল ভিকির অনুভূতি

শ্যুটিংয়ের ফাঁকে শাহরুখের সঙ্গে ছবি তোলার জন্য সাহস করে এগিয়ে গিয়েছিলেন। অবশেষে খুঁদে ভিকির স্বপ্নপূরণ হল। তবে সেই সময় কি আর ভিকি জানতেন এক দিন একই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে কিং খানের সঙ্গে অ্যাঙ্কারিংয়ের সুযোগ পাবেন। গত বছর ভিকি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি পোস্ট করেছিলেন। একদিকে শাহরুখ এবং তাঁর অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মুহূর্ত এবং অন্য পাশে অশোকার সেটে ছোট্ট ভিকিকে ধরে দাঁড়িয়ে শাহরুখ। সেই ছবিদুটির কোলাজ করে পোস্ট করে ভিকি ক্যাপশনে লিখেছিলেন স্বপ্ন সত্যিই হয় বইকি। 

আরও পড়ুনঃক্যাটরিনার কারণে ভিকি-হারলিনের ব্রেক আপ, নেপথ্যে করণ জোহারের 'কফি উইথ করণ'

ভিকির এই ছবি আজ তাঁর জন্মদিনে ফের ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভিকির স্বপ্নপূরণের কাহিনি এখানেই শেষ নয়। কফি উইথ করণে এসে ভিকি জানিয়েছিলেন লাস্ট স্টোরিস মুক্তি পাওয়ার পর শাহরুখ ভিকির নম্বর চেয়ে বসেন করণের কাছে। এবং লাস্ট স্টোরিস দেখার সঙ্গে সঙ্গে করণের ফোন থেকেই ভিকিকে ফোন করে শুভেচ্ছা জানান এবং বলেন ভিকির অভিনয়ে তিনি মুগ্ধ। ই ফোন আসার সময় ভিকি নিজের ঘরে বসে বসে সিরিজ দেখছিলেন। হঠাৎ এই ফোন আসায় তিনি খানিক অবাকই হয়ে গিয়েছিলেন। একদিন দেড়শো জনের লাইনে দাঁড়িয়েও অডিশন থেকে ছিটকে যাওয়া, বারে বারে রিজেকশনের লাল চিহ্ন পোর্ট ফোলিওতে পরা থেকে আজ ভিকি বলিউডে সেরা অভিনেতাদের মধ্যে একজন। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা