মাসান ছবি দিয়েই ভিকি কৌশলের বলিউডে হাতেখড়ি হয়েছিল। চার বছর আগে এই ছবির মধ্যে দিয়েই দর্শক পেয়েছিলেন ভিকিকে। তারপর থেকে একের পর এক ছবি করেন অভিনেতা। তবে কেরিয়ারের টার্নিং পয়েন্ট ছিল দুই, সঞ্জু আর উড়ি। এরপর তার জনপ্রিয়তা উঠে যায় তুঙ্গে। সেখান থেকেই নতুন করে নিজের কেরিয়ার গ্রাফ আবারও সাজিয়ে ফেলেন ভিকি। এখন বলিউডে তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। 

এরই মধ্যে প্রকাশ্যে এলো তার আগামী ছবির খবর। সেখানেই তিনি রিচা চাড্ডার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। মাসান ছবিতে তার বিপরীতে ছিলেন রিচা। চার বছর পর আবারও পর্দায় তারা একই সঙ্গে। এমনটাই শোনা যাচ্ছে বিটাউনে কান পাতলে। তবে সেই ছবি ওয়েব সিরিজ হবে না বড় পর্দার জন্য তৈরি হবে, সেবিষয় এখনও বিস্তারিত কিছু খবর প্রকাশ্যে আসেনি।

মাসান ছবির প্রযোজক মোঙ্গার ইতিমধ্যেই প্রস্তুত করে ফেলেছেন একটি চিত্রনাট্য। সেই বিষয় রিচা-ভিকির সঙ্গে কথাও বলেছেন তিনি। ভিকির স্মৃতিতে এখন বলিউডে প্রথম পা রাখার স্মৃতি। 
বর্তমানে অভিনেতা ভুত ছবির শ্যুটিং নিয়ে ব্যাস্ত। করণ জোহার পরিচালিত ছবির পোস্টার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। তারই মাঝে নতুন ছবির খবর কানে আসায়, বোঝাই যায় বলিউডে এখন ভিকি কৌশলের কদর এক কথায় তুঙ্গে।