সম্প্রতি বিদ্যা বালান ও যিশু সেনগুপ্ত জুটির ছবি শকুন্তলা দেবী ওয়েব প্ল্যাটফর্মের মুক্তি পেতে চলেছে। সেই ছবির প্রোমশনের মুখেই সোশ্যাল পাতায় লাইভে আসলেন বিদ্যা বালান। সঙ্গে ছিলেন যিশু সেনগুপ্ত। এই জুটির আড্ডাতেই উঠে এল একের পর এক পুরোনো ছবির স্মৃতি। বিদ্যার সঙ্গে তাঁর প্রথম আলাপ থেকে ছবির প্রমোশন, কেরিয়ারের নতুন বাঁক থেকে শুরু করে পরিবার, গল্পের অংশ হয়ে উঠল সবই। 

আরও পড়ুনঃ বাড়িতেই পার্লার, হেয়ার স্টাইলিস্ট রণবীর, আলিয়ার নয়া লুকের নেপথ্যে মিস্টার কাপুর

বাংলায় কথা বললেন ষিশু আর আধো বাংলাতে বিদ্যা। দুইয়ের কথায় সব থেকে বেশি যা নজর কাড়ে তা হল কলকাতা। কলকাতাকে ঘিরে একাধির স্মৃতি ও শ্যুটিং-এর অভিজ্ঞতা। কীভাবে কাটে যিশুর দূর্গাপুজো, যিশুর বাড়ির সঙ্গে বিদ্যার শ্যুটিং ফ্লোরের সম্পর্ক, প্রথম সেখানেই তাঁদের আলাপ হয়। ঘর নিয়ে সুজয় ঘোষের সঙ্গে বচসার গল্পও বাদ পড়ে না তালিকা থেকে। 

তবে বিদ্যা হাজারও গল্পের মাঝেও ভুললেন না যিশুর নামে অভিযোগ করতে। ছবির প্রমোশনে যখন কলকাতাতে রিয়ালিটি শো-তে এসেছিলেন বিদ্যা তখন নাকি যিশু কথাই বলেননি। মুহূর্তে উত্তর দিলেন যিশু, জানালেন, বিদ্যা নাকি প্রায়ই এমনটা  বলে থাকেন। যদিও তা সত্যি নয়, যদি সত্যি হয়ও, তবে তিনি কথা বলেননি কারণ এটা বিদ্যা বালান, সুপারস্টার। পাশাপাশি বিদ্যাও যিশুকে তোপ হেনে বলেন তিনি সুযোগই দেননি কথা বলার। এমনই খুনসুটি ভরা লাইভ এখন নেট দুনিয়ায় ভাইরাল।