Asianet News BanglaAsianet News Bangla

অবশেষে সামনে এল 'বিক্রম ভেদা'র ট্রেলার, ছবির প্রথম ঝলকেই ঝড় উঠল দর্শকদের মনে

আরও একবার বড় পর্দায় ফিরে প্রথম ঝলকেই কার্যত দর্শকদের মনে ঝড় তুলেছেন হৃত্বিক রোশন। নিজের পুরোন সাবলিল ভঙ্গি ও সোয়াগ দিয়েই ফের একবার মুগ্ধ করেছেন দর্শকদের। এছাড়া তাঁর একেবারে অন্যরকমের চেহারা ও অ্যাকশন দু'মিনিটের এই ট্রেলারকে যেন জীবন্ত করে তুলেছে।

 Vikram vedha Trailer has been released today ANBISD
Author
First Published Sep 8, 2022, 5:17 PM IST

অবশেষে অপেক্ষার অবসান, মুক্তি পেল নতুন ক্রাইম থ্রিলার 'বিক্রম ভেদা'র ট্রেলার। বৃহস্পতিবার অবশেষে বহু প্রতিক্ষীত সিনেমার ট্রেলার দর্শকদের সামনে এল। এই সিনেমার টিজার রিলিজের পর থেকেই দর্শকদেরব মনে জায়গা করে নিয়েছিল। তারপর থেকেই অধীর আগ্রহে ট্রেলার রিলিজের অপেক্ষায় ছিলেন হৃত্বিক ভক্তরা। অবশেষে নির্ধারিত দিনেই প্রকাশিত হল বহু প্রতিক্ষিত 'বিক্রম ভেদা' ছবির ট্রেলার। 


আরও একবার বড় পর্দায় ফিরে প্রথম ঝলকেই কার্যত দর্শকদের মনে ঝড় তুলেছেন হৃত্বিক রোশন। নিজের পুরোন সাবলিল ভঙ্গি ও সোয়াগ দিয়েই ফের একবার মুগ্ধ করেছেন দর্শকদের। এছাড়া তাঁর একেবারে অন্যরকমের চেহারা ও অ্যাকশন দু'মিনিটের এই ট্রেলারকে যেন জীবন্ত করে তুলেছে। অন্যদিকে পিছিয়ে নেই সইফ আলি খানও। এই সিনেমায় তাঁকে একজন পুলিশের ভূমিকায় দেখা গিয়েছে। সইফের চিরকালীন বলিষ্ঠ ও মার্জিত অভিনয় এই সিনেমাতেও একটা বিশেষ মাত্রা জুড়েছে। 

আরও পড়ুনঅবশেষে প্রতিক্ষার অবসান, মুক্তিপেল 'বিক্রম ভেধা'-এর টিজার, জানুন ট্রেলার লঞ্চের দিনক্ষণ 


সম্প্রতি এই সিনেমারভ টিজার মুক্তি পেয়েছিল। গুলশন কুমার, টি-সিরিজ ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট ফিল্মওয়ার্কস ও জিও স্টুডিও এবং YNOT স্টুডিও প্রোদাকশনের সহযোগীতায় এই ছবি উপস্থাপন করা হবে। পুষ্কর এবং গায়ত্রী পরিচালিত এই অ্যাকশন-থ্রিলারের প্রতি মোড়ে রয়েছে রোমাঞ্চর গন্ধ। কঠোর পুলিশ অফিসার সইফ আলি খান আকা বিক্রম ও কুখ্যাত গ্যাংস্টার হৃত্বিক রোশন আকা ভেধার জীবনের রোমাঞ্চকর গল্প নিয়ে টান টান উত্তেজনার এই সিনেমা নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। আগামী ৩০ সেপ্টেম্বর বিশ্বব্যাপী বড় পর্দায় ছবিটি মুক্তি পাবে।এই ছবির প্রযোজনায় থাকছেন  ভূষণ কুমার এবং এস শশীকান্ত।

 আরও পড়ুন - জ্যাকলিনের পর ম্যারাথন জেরার মুখে নোরা, আর্থিক তছরুপের মামলায় ৭ ঘন্টা ধরে চলল জিজ্ঞাসাবাদ 


গত ৪ সেপ্টেম্বর রবিবার দর্শকদের সামনে এসেছিল এই সিনেমার টিজার। এই ছবির প্রথম ঝলকই মন জয় করেছে দর্শকদের। নতুন একটি পোস্টারও সামনে এসেছিল এইদিন। এই ছবির পরবর্তী ঝলকের জন্য তখন থেকেই মুখিয়ে ছিল দর্শকরা। সেইদিনই ছবির ট্রেলার মুক্তির দিনও ঘোষণা করা হয়েছিল। 

আরও পড়ুন - জ্যাকলিনের পর ম্যারাথন জেরার মুখে নোরা, আর্থিক তছরুপের মামলায় ৭ ঘন্টা ধরে চলল জিজ্ঞাসাবাদ 

Follow Us:
Download App:
  • android
  • ios