তিরিশ পেরিয়ে একত্রিশ বছর পূর্ণ করলেন অনুষ্কা শর্মা। আর স্ত্রীর জন্মদিনে বিরাটের মাথায় বিশেষ পরিকল্পনা থাকবে না, তা কী সম্ভব। বলাই বাহুল্য, এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তুলতে বিরাট বেশ কিছু প্ল্যান করেছেন। 

জন্মদিনের পুরোটাই বিরাট-অনুষ্কা বেঙ্গালুরুতে একসঙ্গে একান্তে কাটাবেন বলে খবর। বিরুষ্কার এক ঘনিষ্ঠ সূত্র সর্বভারতীয় সংবাদমাধ্য়মের কাছে জানিয়েছে, বিরাট কোহলি বেঙ্গালুরুতে নিরালায় বিলাসবহুল নৈশভোজের ব্য়বস্থা করেছে অনুষ্কার জন্য। বেঙ্গালুরুতে মঙ্গলবার বিরাটের ম্যাচ ছিল বলে এই শহরকেই বেছে নিয়েছে সুখী দম্পতি। 

সেই ঘনিষ্ঠ সূত্রের কথায়, ‘‘বিরাট অনুষ্কা যেখানেই যায় সেখানেই ভিড় জমে যায়। তাই এবার নিরালায় বিশেষ দিন কাটাবেন বলে ঠিক করেছেন দু’জনে। এবং এইদিনে বিরাটের কোনও ম্য়াচ নেই বলেও  অনুষ্কার সঙ্গে একান্তে সময় কাটাতে পারবেন। নৈশভোজে শুধু ওরা দু’জনই থাকবেন।’’

উল্লেখ্য, 2017-র ডিসেম্বরে অস্ট্রেলিয়ায় গিয়ে হঠাত্ বিয়ে করে সারা দেশকে রীতিমতো চমকে দিয়েছিলেন বিরাট ও অনুষ্কা। বিয়ে করে সেখান থেকে দু’জনে ছবি পোস্ট  করতেই ভাইরাল হয়ে যায়। বিরুষ্কার বিয়ের পর থেকেই বলিউডে যেন বিয়ের ট্রেন্ড তৈরি হয়ে যায়। সেই বিয়েতেও গোপনীয়তা বজায় রেখেছিলেন বিরুষ্কা। যে নতুন প্রজন্ম বিয়ের কথা শুনলে ঢোঁক গেলে, তারা পর্যন্ত বিরুষ্কার বিয়ে দেখে স্বপ্নের জাল বুনতে শুরু করে। 

প্রসঙ্গত, এই  মুহূর্তে বিরাট কোহলি আইপিএল নিয়ে ব্যস্ত। তবে আইপিএল শেষ হলেই তিনি বিশ্বকাপের প্রস্তুতির দিকে মন দেবেন বলে জানা গিয়েছে। অন্যদিকে অনুষ্কাও বলিউডে বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। জন্মদিন কাটিয়ে মুম্বই ফিরে আবার সেই দিকে মন দেবেন তিনিও।