ভোট শেষ। ফলাফলের জন্য অপেক্ষা করে রয়েছে সারা দেশের মানুষ। এর মাঝেই চলছে বুথ ফেরত সমীক্ষা বা এক্সিট পোল ঘিরে কাটাছেড়া। এই নিয়েই ঐশ্বর্য রাইকে জড়িয়ে রকুরুচিকর মন্তব্য করলেন বিবেক ওবেরয়। 

সোমবার একটি মিম শেয়ার করেন বিবেক ওবেরয়। মিমটিতে ঐশ্বর্যকে তিন জনের সঙ্গে পর পর দেখা যাচ্ছে- সলমন খান, স্বয়ং বিবেক ওবেরয় এবং অভিষেক বচ্চন। একথা সকলেই জানেন, এক সময় সলমন খানের সঙ্গে সম্পর্কে ছিলেন ঐশ্বর্য। সেই সম্পর্ক ভেঙে যায়। তার পরে বিবেকের সঙ্গেও বেশ কিছুদিন সম্পর্কে ছিলেন তিনি। সেই সম্পর্কও টেকেনি। শেষে অভিষেকের সঙ্গে বিয়ে হয় ঐশ্বর্যের। এই বিষয়টিই বিবেকের পোস্ট করা মিমটিতে ফুটে উঠেছে। 

সলমনের সঙ্গে ছবিটি তুলনা করা হয়েছে মতামত সমীক্ষা বা ওপিনিয়ন পোলের সঙ্গে। বিবেক নিজের ছবিটি তুলনা করেছেন এক্সিট পোল-এর সঙ্গে আর অভিষেকের সঙ্গে ঐশ্বর্যের ছবিটি তুলনা করা হয়েছে  অন্তিম ফলাফলের সঙ্গে। 

মিমটির ক্যাপশনে বিবেক লেখেন- "এটি ক্রিয়েটিভ। এর মধ্যে রাজনীতি নেই। শুধুই জীবন। "

বিবেকের এই মন্তব্যের জন্য কড়া নিন্দার মুখে পড়েছেন বিবেক ওবেরয়। সোনম কাপুর এই মিমটির নিন্দা করে বলেছেন, "ঘৃণ্য ও নিম্ন মানের"। 

সোনমকেও আবার পালটা আক্রমণ করেছেন পর্দার নরেন্দ্র মোদী। টুইট করে বিবেক বলছেন, "আপনি (সোনম) আপনার ছবিতে একটু কম ওভারঅ্যাক্টিং করুন। আর সোশ্যাল মিডিয়াতেও একটু কম ওভার রিয়্যাক্ট করুন। আমি মহিলাদের প্রগতির জন্য ১০ বছর ধরে কাজ করছি। আমি মনে করি না এটা কারও ভাবাবেগে আঘাত করছে।"