২৪ জানুয়ারি চার হাত এক হতে চলেছে বরুণ ধাওয়ান ও নাতাশার। তাঁদের মধ্যে থাকা দীর্ঘ দিনের সম্পর্কের এবার শুভ পরিণয়। একে অন্যের সঙ্গে বহুদিন ঘর বাঁধার স্বপ্ন দেখেছেন এই জুটি। ২০২০ সালেই বিয়ের আসর বসার কথা ছিল। কিন্তু কোথাও গিয়ে যেন সেই সমীকরণ পূর্ণ হল না করোনার অভিশাপে। তাই বছর পড়তেই তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই জুটি। 

 

আরও পড়ুন- বিতর্কে জেরবার নুসরত, কর্ম নিয়ে সরব নিখিল, কঠিন পরিস্থিতি কীভাবে গ্রহণ সামলাচ্ছেন নুসরত-নিখিল জুটি

এখনও কাটেনি করোনার ভয়াবহতা। সংক্রমণের মাত্রা কমলেও সতর্কতা মেনেই চলতে হবে। রয়েছে একাধিক নিয়ম, যা মেনেই অনুষ্ঠান করতে হচ্ছে সকলকে। সেই তালিকা থেকে বাদ পড়ছেন না বরুণ ধাওয়ানও। মাত্র ৫০ জনকে নিয়ে ঘরোয়া বিয়ের আসরই বসাতে চলেছেন তিনি। বলিউড থেকে নিমন্ত্র পেলেন মাত্র তিন জন, শাহরুখ খান, সমলন খান ও করণ জোহার। থাকছে দুই পরিবারের সদস্যরা, সঙ্গে কিছু বন্ধু। 

 

এভাবেই বিয়ের আসর সাজিয়ে তোলা হবে। তবেে বিয়ের সাজে কীভাবে নিজেকে দেখতে চান বরুণ ধাওয়ান! যেহেতু ঘরোয়া বিয়ের আসর, তাই সাজ খুব একটা জাঁক জমক হবে এমনটা দাবি নয় ডিজাইনার অক্ষয় তিওয়ারির। তিনি সাফ জানান বরুণকে অনুমান করা খুব কঠিন। শেষ মুহূর্তে যা খুশি পরতে পারেন। হালকা কুর্তা পাঞ্জাবির ব্যবস্থা থাকলেও, পরবর্তীতে দেখা যেতেই পারে যে তিনি ব্লেজারই পরে নিয়েছেন, তাই সব রকমের পোশাক হাতের কাছে গুছিয়ে রাখা রয়েছে দুলহে রাজার জন্য।