কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১২-তে গোটা সপ্তাহ জুড়ে চলছে স্টুডেন্ট স্পেশ্যাল উইক। এবং এই এপিসোডেই নিজের ছেলেবেলার পর্দাফাঁস করলেন স্বয়ং বিগ বি নিজেই। রিয়্যালিটি শো-তে গেস্ট হয়ে এসেছিলেন বোমান ইরানি, এবং সেখানেই  অমিতাভ বচ্চনের ছেলেবেলা সম্পর্কে প্রশ্ন করা হয়।

আরও পড়ুন-নতুন বছরে শুরুতেই কি শ্রাবন্তীকে কাছে চাইছেন রোশন, 'Insta' স্টোরিতে বাড়ছে জল্পনা...

অমিতাভ জানান, আর পাঁচজন বাচ্চার মতোই ছোটবেলায় দুষ্টু ছিলেন অমিতাভ বচ্চন। স্কুলে বন্ধুদের সঙ্গে দুষ্টুমিও করতেন তিনি। এখানেই শেষ নয়, এমনকী শান্তি হিসেবেও তাকে মার খেতে হয়েছে। এই তথ্য নিজেই ফাঁস করলেন কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১২-তে।

 

 

অমিতাভ বচ্চন আরও জানান, বন্ধুদের সঙ্গে একটি সাপ মেরেছিলেন তিনি। সেখানেই স্কুলের প্রিন্সিপ্যাল তাদের শাস্তি দেন। স্কুলের একটা গ্যারেজ ছিল,যেখানে ছাত্রদের পেটানোর জন্য লাঠি রাখা থাকত। সেখানেই বেধড়ক মার খেয়েছিলেন অমিতাভ। এছাড়াও স্কুলজীবনে কোনওদিনই অঙ্ক করতে ভালবাসতেন না অমিতাভ। কিন্তু অঙ্কই তাকে করতেই হতো। এরকমই ছোটবেলার নানান  মজার মজার ঘটনা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। করোনাকে হারিয়েই 'কৌন বনেগা ক্রোড়পতি'র শুটিংয়ে ফিরেছিলেন বিগ বি। সমস্ত রকমের সাবধানতা ও বিধিনিষেধ এবং সুরক্ষা ব্যবস্থা নিয়েই শুটিং চালিয়ে যাচ্ছেন ৭৭ বছরের অমিতাভ বচ্চন।