গতকালই সকলকে ছেড়ে পরলোকে চলে গেছেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। মুম্বইয়ের স্যর এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে  সকাল ৮টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ঋষি কাপুর। তার  মৃত্যুতে  ভারতীয় চলচ্চিত্র জগৎ শোকস্তব্ধ। পরিবারের কয়েকজন এবং গুটি কয়েক তারকার উপস্থিতিতেই চন্দনওয়াড়ি শশ্মানে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। 

আরও পড়ুন-লকডাউনে অনুষ্কার একগুচ্ছ সেরা ছবি, কোথায় দেখতে পাবেন, রইল হদিশ...

শেষকৃত্য সম্পন্ন হওয়ার আগে  প্রিয়জনরা যখন শেষ বিদায় জানাচ্ছিলেন ঋষিকে তখন সেখানে উপস্থিত ছিলেন সইফ আলি খান, করিনা কাপির, অভিষেক বচ্চন সহ আরও অনেকে। সকলের মধ্যে নজর কাড়েন বলি অভিনেত্রী তথা হবু বউমা আলিয়া ভাট। শেষকৃত্যের সময় তার হাতে থাকা ফোন নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বিদায় বেলায় কেন তিনি সারাক্ষণ হাতে ফোন নিয়ে ছিলেন তা নিয়ে সরগরম নেটিজেনরা।

 

 

আরও পড়ুন-বছর সাতেক পরও তিনি সকলের মনের মণিকোঠায়, মান্না দে'র একশো একতম জন্মবার্ষিকী...

সূত্র থেকে জানা গেছে,  মেয়ে ঋদ্ধিমা বাবার শেষকৃত্যের আগে দিল্লী থেকে মুম্বই পৌঁছতে পারেননি আর সে কারণেই ঋদ্ধিমার সঙ্গে ভিডিও কলে ছিলেন  আলিয়া। যদিও এই প্রথমবার নয়, এর আগে কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যের সময় একটি ফোন হাতে দেখা গিয়েছিল আলিয়াকে। তখনও তিনি প্রেমিক রণবীরের সঙ্গে ভিডিও কলে  ছিলেন। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন অভিনেতা। এই বছরটা যেন বলিউডের খুব খারাপ সময়। একের পর এক  মহাতারকাকে হারাল ভারতীয় চলচ্চিত্র জগৎ। চলতি বছরেরই ফেব্রুয়ারি মাসে দিল্লির দূষণে অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি কাপুর। সেসময়ও হাসপাতালে ভরতি করতে হয়েছিল তাঁকে।