যুব সম্প্রদায়ের হৃদয়ে এই মুহুর্তে উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন যিনি, তার নাম জাহ্নবি কাপুর। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম সব জায়গায়ই তাকে নিয়েই চর্চা। কেউ তার ফ্য়াশন স্টাইল নিয়ে পঞ্চমুখ। আবার কেউ বা তার নিন্দায় চারিদিক ভরিয়ে দিচ্ছেন। প্রায় সবসময়ই পাপারাৎজির দল ক্য়ামেরা নিয়ে অপেক্ষায় থাকেন, যে কখন জাহ্নবি কাপুরের ছবি নেবেন। জাহ্নবির, জিমে ঢোকা থেকে বেরোনো প্রায় সবসময়ই তিনি সংবাদমাধ্য়মের ছবিতে প্রধান মুখ। 

সম্প্রতি জাহ্নবি কাপুরকে দেখা গেল জিম শর্টস ছেড়ে স্ল্য়াক্স পরে জিমের বাইরে বেরতে।  স্লিপার পরে পিঙ্ক কালারের জিম স্য়ুটে স্বমহিমায়  জিমের বাইরে বেরলেন তিনি। সবসময় যে ছোট পোশাক পড়লেই খারাপ , তা ভূল প্রমাণ করলেন জাহ্নবি কাপুর। জিম স্য়ুট পরে জিমে যাওয়া মোটেই অশ্লীল নয় বরং অনেকেই স্বল্প পোশাকে তিনি বেশি স্বাছন্দ পান। 

 তবে একথা সত্য়ি যে জাহ্নবি কাপুরই  প্রথম,  জিমের এই ফ্য়াশন ট্রেন্ড নিয়ে এসেছিলেন। যেহেতু তিনি জেনারেশন ওয়াই এর প্রতিনিধিত্ব করছেন তাই সবার নজরই তার দিকে। তার অন্য়তম প্রমাণ বাকি সেলেবরাও কিন্তু তাকেই অনুসরণ করছেন। করিণা কাপুর, মালাইকা অরোরা,সারা আলি খান প্রায় প্রত্য়েকেই এখন জিমে যাওয়ার জন্য় জিম স্য়ুট ব্য়বহার করছেন।