বি-টাউনের আলোর ঝলকানি, স্টার লুকস এই সব কিছুর থেকে বেশ অনেকদিন আড়াল হয়ে রয়েছেন বলিউডের পরি। সম্প্রতি বেশ কিছুদিন আগে দিদি প্রিয়ঙ্কার করবা চৌথের একটি পোস্টের  কমেন্টে নিজের বিয়ের জল্পনাও খানিক উস্কে দিয়েছিলেন অভিনেত্রী। তবে কি এখন বিয়ের প্রস্তুতিতেই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। বর্তমানে কী করছেন পরিণীতি এই প্রশ্নই ভক্তদের মনে ঘুরপাক খাচ্ছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কয়েকটি ছবি পোস্ট  করে তিনি সব জল্পনার অবসান করেছেন। খাওয়া-দাওয়া ভুলে সারাদিন রাত স্টেডিয়ামেই দিন কাটাচ্ছেন অভিনেত্রী। ছবিগুলি দেখে সবাই প্রশ্ন তুলছে এ কী  হয়েছে অভিনেত্রীর? ঘটনাটি হল সাইনা নেহওয়ালের বায়োপিকের জন্যই কঠোর প্রশিক্ষণে রয়েছেন বলিউডের পরি। আর সেই কারণের জন্যই বাড়িঘর ছেড়ে তার নতুন ঠিকানা হয়েছে মুম্বাইয়ের এক স্টেডিয়াম।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Getting there ... shoot begins SOOOON! #SainaNehwalBiopic

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on Oct 8, 2019 at 5:07am PDT

 

বলিউডের বহু প্রতীক্ষিত ছবিগুলির মধ্যে অন্যতম একরটি ছবি সাইনার বায়োপিক। শুটিং এর শুরুতেই ছবি নিয়ে তর্ক-বিতর্কের সৃষ্টি হয়েছিল। ছবির মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য শ্রদ্ধা পরিবর্তে দেখা যাবে পরিণীতিকে। তারপর থেকেই আদা জল খেয়ে মাঠে নেমেছেন অভিনেত্রী। যাতায়াতের সময়টুকুও নষ্ট করতে রাজি নন অভিনেত্রী।  কারণ এই প্রথম কোনও বায়োপিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

 

রামশেঠ ঠাকুর ইন্টারন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সই বর্তমানের ঠিকানা পরিণীতির। আর কেনই বা তিনি এখানে আছেন তার কারণও তিনি স্পষ্ট জানালেন।  এই স্টেডিয়ামেই সাইনার বায়োপিকের শুটিং চলছে। আর এখানেই রাত দিন এক করে ট্রেনিং চলছে অভিনেত্রীর। এমন একটি চরিত্রের জন্য তিনি অভিনয় করছেন যার জন্য দক্ষ হওয়া ভীষণ জরুরি। তাই ক্যামেরার সামনে পারফেক্ট হওয়ার জন্যই এত কসরত করছেন তিনি। সেই কারণের জন্যই শুটিং চলাকালীন বাইরের জগত থেকে নিজেকে সরিয়ে রেখেছেন তিনি।