Asianet News BanglaAsianet News Bangla

Yami Gautam: জন্মদিনের সেরা পাওয়া, ইয়ামির পোস্ট জুড়ে ধন্যবাদের বন্যা

২০২১ সালের জুন মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই সেলিব্রিটি। চলতি বছর ৩৩-এ পা দিলেন তিনি। আর এবার পরিবারের সকলের সঙ্গে জন্মদিনটা ছিমছামভাবে কাটালেও তা বেশ স্পেশাল বলেই সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করলে ইয়ামি গৌতম। 

yami gautam first birthday celebration after marriage bjc
Author
Kolkata, First Published Nov 29, 2021, 4:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিয়ের পর প্রথম জন্মদিন (Birthday), জন্মদিন মানে একটা স্পেশাল ব্যাপার থেকেই থাকে সবার জীবনে। কিন্তু জীবনের নতুন অধ্যায় শুরু করার পর প্রতিটা জন্মদিন যেন হয়ে ওঠে অন্যগুলো থেকে বেশ কিছুটা আলাদা। এবার ইয়ামি গৌতমের (Yami Goutam) সঙ্গেও একই কান্ড ঘটল। প্রতিবছর জন্মদিন এই সেলিব্রিটি যতটাই বিশেষ হোক না কেন, এই বছর সব কিছুকে ছাপিয়ে গেল। কারণ  মনের মানুষের সঙ্গে ঘর বাঁধার পর এই প্রথম জন্মদিন পালন করলেন ইয়ামি গৌতম (Yami Goutam)। উরি পরিচালক আদিত্য ধরে (Aditya Dhar) সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ইয়ামি (Yami Goutam) চলতি বছরই।

 

 

২০২১ সালের জুন মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই সেলিব্রিটি (Yami Goutam)। চলতি বছর ৩৩ এ পা দিলেন তিনি। আর এবার পরিবারের সকলের সঙ্গে জন্মদিনটা ছিমছাম ভাবে কাটালেও তা বেশ স্পেশাল বলেই সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করলে ইয়ামি গৌতম (Yami Goutam)। কেবল আদিত্যই (Aditya Dhar) নয়, সঙ্গে তার সকল ক্র বন্ধুরা একটা সারপ্রাইজ আয়োজন করেছিল। যা দেখে বেশ আনন্দিত ইয়ামি গৌতম (Yami Goutam)। আবার আদিত্যের সঙ্গে কেক কেটে বেশ স্পেশাল অনুভুতিতে এদিন ভাসলেন এই বলিউড অভিনেত্রী। ইয়ামি  (Yami Goutam) লিখেন ২৮ নভেম্বর তার জীবনের সব থেকে বিশেষ দিন, এদিন তিনি বেশ ধন্য বোধ করছিলেন, সঙ্গে তিনি লিখেন, তারই সুন্দর পরিবারকেও অসংখ্য ধন্যবাদ, বিশেষ করে তার স্বামীকে।

 

 

আরও পড়ুন- Antim Movie Review : বডিউড ছবির পুরোনো ছাঁচ, চেনা ছকেই বাঁধা সলমন খান

আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আদিত্যের সঙ্গে এদিন একটি বেশ মাখো মাখো ছবি পোস্ট করলেন ইয়ামি গৌতম (Yami Goutam)। আবার এখানে দেখা গেল তার দুই পরিবারের একসঙ্গে বেশকিছু সদস্যকে। আদিত্যর মা ও ইয়ামির মায়ে সঙ্গেি কেককাটার ছবি। নিজে ক্রু মেম্বার দের এদিন ধন্যবাদ জানাতে ভুললেন না তিনি। জন্মদিনের দিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় শুভেচ্ছাবার্তা ভরে গিয়েছিল। তাই সকলের উল্লেখ করে তিনি লিখলেন, তার সকল সহকর্মী, বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের ধন্যবাদ। প্রতিটা মিডিয়া হাউসকে ধন্যবাদ, তাঁর এই দিনটিকে বিশেষ করে তোলার জন্য। পাশাপাশি ভক্ত এবং বিভিন্ন ফ্যানক্লাব কেউ তিনি ধন্যবাদ জানাতে ভুললেন না। বর্তমানে বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন ইয়ামি। তবে তা থেকে খানিক ছুটি নিয়ে এবার কেবলই জন্মদিনে পরিবারের সঙ্গে দিব্যি কাটালেন ইয়ামি। 

Follow Us:
Download App:
  • android
  • ios