প্রতিবছর দিওয়ালি মানে বলিউডের বক্স অফিসে উপচে পড়া লক্ষ্মী। শাহরুখ-সালমান থেকে শুরু করে অক্ষয় বা তরুণ স্টারের মুকিয়ে থাকে দিপালীর একটা অফারের জন্য। কিন্তু কুড়ি কুড়ি সেই ছবি তুলে ধরতে পারলো না। করোনার কবলে বন্ধ প্রেক্ষাগৃহ। কয়েকদিন যাবৎ খুললেও নেই কোনো বড় ছবির খবর।

তা বলে দিওয়ালির বাজার মন্দা যাবে, তাও কি হয়। নেই প্যান্ডেল হপিং, নেই আনন্দ অনুষ্ঠান, নেই সেলিব্রেশন। তাহলে সাধারন দর্শকদের করার কি রইল বাকি, এই পরিস্থিতিতে তাদের প্রেক্ষাগৃহ মুখ্য করতে উঠে পড়ে লেগেছে বিভিন্ন প্রযোজক সংস্থা। যার মধ্যে অন্যতম যশরাজ ফিল্মস। নিয়ে এলো দিওয়ালি ধামাকা অফার। শাহরুখ ভক্তদের জন্য এককথায় পোয়াবারো।

 

 

মাত্র 50 টাকায় যশরাজ ফিল্মসের সেরা সেরা সিনেমা এবার দেখা যাবে আই নক্স অ্যাক্রপলিস ও যশরাজের নিজস্ব প্রেক্ষাগৃহে। এই অফার চলবে ১২ থেকে ১৯ নভেম্বর। যশরাজ ফিল্মসে র 50 বছর ও ডি ডি এল জে ছবি 25 বছর পূর্তি উপলক্ষে এই অফার দর্শকদের সামনে নিয়ে আসা হল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বুকিং।

 

 

দর্শকদের আবারও প্রেক্ষাগৃহে ফেরাতে এই উদ্যোগ। পুরোনো এভারগ্রীন ছবি সকলকে উপহার দিয়ে প্রেক্ষাগৃহের পরিস্থিতি স্বাভাবিক করার প্রয়াস মাত্র। মুক্তির ঝুলিতে নেই কোনও নতুন হিন্দি ছবি। এই সময় ওটিটি-র দাপট। যা এক কথায় ঝড় তোলে দর্শক মহলে। তাই পুরো ছন্দে ফেরাতেই এই অফারই এখন ভরসা।