ফের নেটদুনিয়ায় কড়া সমালোচনার মুখে জায়রা ওয়াসিম। ভারতে হওয়া পঙ্গপাল হামলা নিয়ে টুইটারে সরব হয়েছেন জায়রা। আল্লাহর রোষেই নাকি ভারতের এই নির্মম পরিণতি। ভারতে হওয়া পঙ্গপাল হামলা নাকি পাপের ফল। সম্প্রতি কোরানের উক্তি উল্লেখ করে  এমন দাবি করেছেন জাইরা। যা প্রকাশ্যে আসতেই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। নিজের সোশ্যাল মিডিয়ায় ফের সরব হয়েছেন জাইরা।

আরও পড়ুন-অভাব-অনটনই সঙ্গী বলিউডের ব্যাকগ্রাউন্ড ডান্সারদের, আর্থিক সঙ্কটে পাশে দাঁড়ালেন সিদ্ধার্থ...

গত ২৭ মে বিতর্কিত টুইট করেছিলেন জাইরা। টুইট করা মাত্রই কড়া সমালোচনার মুখে পড়েছিলেন জাইরা। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার টুইট বিতর্কে নাম জড়িয়েছে জাইরার। টুইট নিয়ে জল্পনা যখন তুঙ্গে, তখন একপ্রকার বাধ্য হয়েই নিজের টুইট সহ টুইটার অ্যাকাউন্টই ডিলিট করে দিয়েছেন জাইরা। শুধু টুইটারই নয়, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও ডিলিট করেছেন অভিনেত্রী। দেখে নিন বিতর্কিত টুইটটি।

 

 

সূত্র থেকে জানা গেছে, কোরানের যে পংক্তি জাইরা উল্লেখ করেছে, তাতে লেখা রয়েছে, 'বন্যা, পঙ্গপাল হামলা আদতে মানুষের ঔদ্ধত্ব এবং পাপের ফল। এমনকী আল্লাহর তরফে নাকি সতর্কবাণী দেওয়া হয়েছিল'।  যা নজরে আসতেই সমালোচকদের রোষের মুখে পড়েছেন অভিনেত্রী। তাই তড়িঘড়ি করে বিতর্ক না বাড়িয়ে সমস্ত সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে ফেলেছেন। বলিউড থেকে গত বছরই  বিদায় নিয়েছেন বলিউডের প্রতিভাবান অভিনেত্রী জায়রা ওয়াসিম। এই ঘটনাকে কেন্দ্র করেও নেটদুনিয়ায় ঝড় উঠেছিল। পারিবারিক ও ধর্মীয় কারণেও অভিনয় ছাড়ার কথা টুইটারে জানিয়েছিলেন অভিনেত্রী।