রাস্তার মাঝখানে আট মাসের প্রসূতিকে ছুরির আঘাতে ক্ষতবিক্ষত করল এক ব্যক্তি। ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন ওই মহিলা। আর তারপরই সন্তান প্রসব করেন তিনি। ঘটনাটি ঘটেছে দক্ষিণ লন্ডনের ক্রয়ডন-এ।

 ঘটনাস্থলে পুলিশ গিয়ে উদ্ধার করেন ওই শিশুসন্তানটিকে। ততক্ষণে মৃত্যু হয়েছে ২৬ বছর বয়সী ওই মহিলার। গর্ভবতীকে হত্যার সন্দেহে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে একজন সন্দেহভাজন ব্যক্তিকে। তাঁকে এই মুহূর্তে জেল হেফাজতে  রাখান নির্দেশ দেওয়া হয়েছে। সেখানকার তদন্তকারী অফিসাররা ইতিমধ্যেই ঘটনার তদন্দ করেতে শুরু করেছেন। মেট্রোপলিটান পুলিশের তরফ থেকে জানা গিয়েছে,শিশুটিকে উদ্ধার করে তাকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন তার  অবস্থা ছিল আশঙ্কাজনক। মৃত মহিলার দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

মায়ের প্রাতঃরাশ বাকি, ছেড়ে দিয়েছে ট্রেন, চেন টেনে শ্রীঘরে ঠাঁই হল ছেলের

তবে ঠিক কী কারণে ২৬ বছর বয়সী ওই তরুণীকে খুন করা হল, সে কারণটি এখনও স্পষ্ট নয়। তদন্তের সাপেক্ষে মৃত এবং অভিযুক্তের নাম গোপন রাখা হয়েছে। ঘটনার জেরে দুঃখ প্রকাশ করেছেন লন্ডনের মেয়র সাদিক খান। তিনি বলেন, 'মহিলাদের ওপর হয়ে চলা আক্রমণ আমাদের সমাজে খুবই ভয়াবহ আকার ধারণ করেছে। আর এই মর্মান্তিক ঘটনা বলে দেয় যে আমরা কী ধরণের সমাজে বাস করছি।'