Asianet News BanglaAsianet News Bangla

New Year 2022 Predictions: এবারও টি২০ বিশ্বকাপ জিতবে না ভারত, সোনার কাপ অধরা থাকবে মেসিরও

অ্যাসপারাগাস (Asparagus) গাছের ডাল ব্যবহার করে একের পর এক ভবিষ্যদ্বাণী মিলিয়ে দিয়েছেন ব্রিটিশ ভবিষ্যতদ্রষ্টা জেমিমা প্যাকিংটন বা মিস্টিক ভেজ। ২০২২ সালের জন্য কী ভবিষ্যদ্বাণী করলেন তিনি? 
 

Predictions of Psychic Jemima Packington AKA Mystic veg for year 2022 ALB
Author
Kolkata, First Published Jan 3, 2022, 8:59 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভবিষ্যত (Future) সকলে দেখতে পান না। তবে মানব সভ্যতায় বছরে পর বছর ধরে, একেকজন বিশেষ ক্ষমতাবান ব্যক্তির সন্ধান পাওয়া যায়, যাঁরা ভবিষ্যত দেখতে পান। কেউ হস্তরেখা গণনা করেন, কেউ রাশি-নক্ষত্র বিচার করেন। তবে, ব্রিটেনে এমন এক ব্যতিক্রমী ভবিষ্যতদ্রষ্টা আছেন, যিনি ভবিষ্যদ্বাণী করেন ভারি অদ্ভুত পদ্ধতি ব্যবহার করে। তাঁকে, ভবিষ্যতের কাহিনি বলে অ্যাসপারাগাস (Asparagus) গাছের ডাল। আর আশ্চর্যের হল, তাঁর ভবিষ্যদ্বাণীর অধিকাংশই সত্যি হয়। ২০২২ সালের জন্য কী ভবিষ্যদ্বাণী করলেন তিনি? 

৬৫ বছরের জেমিমা প্যাকিংটন (Jemima Packington) একজন সাইকিক (Psychic), অর্থাৎ তাঁর বিশেষ মানসিক শক্তি রয়েছে। তিনি 'মিস্টিক ভেজ' নামেই বেশি পরিচিত। কীভাবে ভবিষ্যত দেখেন তিনি? বাতাসে তিনি অ্যাসপারাগাসের ডাল ছুঁড়ে দেন। সেগুলি যেভাবে মাটিতে পরে, তার নকশা দেখে তিনি ভবিষ্যতে উঁকি দিতে পারেন। গত কয়েক বছরে একের পর এক সঠিক ভবিষ্যদ্বাণী করে, এই জগতে এখন তিনি খুবই খ্যাতি লাভ করেছেন। 

কী কী সঠিক ভবিষ্যদ্বাণী করেছেন তিনি? গত কয়েক বছরে ব্রেক্সিট, হ্যারি এবং মেগান মর্কেলের ব্রিটিশ রাজপরিবার ত্যাগ করা, রানী দ্বিতীয় এলিজাবেথের স্বামী, প্রিন্স ফিলিপের মৃত্যু - একেবারে অক্ষরে অক্ষরে ফলে গিয়েছে তাঁর ভবিষ্যদ্বাণী। এছাড়াও বহু বিষয়ে তিনি একেবারে সঠিক ভবিষ্যদ্বাণী করেছেন। জেমিমা নিজেই জানিয়েছেন, তাঁর ভবিষ্যদ্বাণী সবসময় ১০০ শতাংশ সঠিক হয় না। তবে ৭৫ থেকে ৮০ শতাংশ ক্ষেত্রে তাঁর পূর্বভাস সঠিক হয়। ফলে বর্তমানে তাঁর ক্ষমতা নিয়ে কারোর মনে কোনও প্রশ্নই নেই। এখন, নতুন বছরের শুরুতেই ২০২২ সালের জন্যও বেশ কিছু আকর্ষণীয় ভবিষ্যদ্বাণী করেছেন তিনি। 

বর্তমানে দারুণ চাপে আছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন (Boris Johnson)। কোভিড মোকাবিলার ব্যর্থতার অভিযোগ, সেইসঙ্গে নিজের দলেই বিদ্রোহ - জোড়া চাপে বরিসের আসন এখন টলোমলো। তবে, জেমিমা প্যাকিংটনের মতে, ২০২২ সালেও বরিস জনসনই ব্রিটিশ প্রধানমন্ত্রী থাকবেন। ব্রিটিশ রাজপরিবারের (British Royal Family) কপালে অবশ্য আরও দুঃখ আছে। জেমিমার পূর্বাভাস অনুযায়ী ব্রিটিশ রাজপরিবারকে, আরও 'কেলেঙ্কারি'র মোকাবিলা করতে হবে। 

ক্রীড়া জগতে নিয়েও এই সাইকিক কিছু দারুণ আকর্ষণীয় ভবিষ্যদ্বাণী করেছেন। আর তাঁর গণনা সঠিক হলে, এবারও টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2022) জেতা হবে না ভারতের (Team India)। জেমিমার মতে, অস্ট্রেলিয়ায় (Australia) আয়োজিত টি২০ বিশ্বকাপ ২০২২ জয়ী হবে দুইবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ (West Indies)। এই বছর আবার ফুটবল বিশ্বকাপও (FIFA World Cup 2022) রয়েছে। এবারই লিওনেল মেসির (Lionel Messi) কাপ জেতার শেষ সুযোগ। তবে, জেমিমা প্যাকিংটনের মতে, মেসির স্বপ্ন অধরাই থেকে যাবে। কাতার (Qatar) বিশ্বকাপ ফুটবলকে এক নতুন চ্যাম্পিয়ন দেবে,  ক্রোয়েশিয়া (Croatia)! অন্যদিকে, ইংলিশ প্রিমিয়ার লিগে (EPL 2022) চ্যাম্পিয়ন হওয়া হবে না ম্যানচেস্টার সিটির (Manchester City), বরং তাঁদের চিরপ্রতিদ্বন্দ্বী ম্যান ইউনাইটেড (Manchester United) লিগ জেতার কালো ঘোড়া হিসাবে প্রমাণিত হতে পারে। 

মাত্র ৮ বছর বয়স থেকে ভবিষ্যদ্বাণী করা শুরু করেছিলেন জেমিমা প্যাকিংটন। তিনিই বিশ্বের একমাত্র ভবিষ্যৎদ্রষ্টা যিনি অ্যাসপারাগাসের ডাল বাতাসে ছুঁড়ে ভবিষ্যত দেখে থাকেন। তবে, তিনি জানিয়েছেন, তাঁর এক মাসির কাছ থেকে উত্তরাধিকারসূত্রে এই ক্ষমতা পেয়েছেন তিনি। তাঁর মাসি অবশ্য অ্যাসপারাগাসের বদলে চা পাতা ব্যবহার করতেন ভবিষ্যত দেখার জন্য। জেমিমা আরও জানিয়েছেন, ৮ বছর থেকে ৬৫ বছর বয়সে চলে এলেও, তাঁর কৌশল কোনও পরিবর্তন ঘটেনি। এখনও অ্যাসপারাগাসের ডাল নিক্ষেপ করে সেগুলি যেভাবে মাটিতে পড়ে, তা দেখে ভবিষ্যতের সন্ধান পান তিনি। প্রথমে অনেকক্ষণ সময় লাগত, অ্যাসপারাগাসের ডালগুলি কী বলছে তা বুঝতে। তবে, বহু বছরের অনুশীলনের ফলে, এখন এক ঝলক দেখেই তিনি পুরোটা বুঝে যান। 

Follow Us:
Download App:
  • android
  • ios