'টাকা না দিলে পুলিশের চাকরি মেলে না', বেফাঁস বলে বিপাকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  গ্রেফতারি পরোয়ানা জারি করল বর্ধমান আদালত। প্রায় বছরখানেক আগে দিলীপের বিরুদ্ধে পুলিশকে নিয়ে আপত্তিকর-উসকানিমূলক মন্তব্যের অভিযোগ উঠেছিল। সেই মামলাতেই এবার গ্রেফতারি পরোয়ানা জারি দিলীপের বিরুদ্ধে।

আরও পড়ুন, 'আমি বাংলায় ৩৫৬ চাই না-বিজেপি রাষ্ট্রপতি শাসনের পক্ষে নয়', বার্তা দিলীপের

 

 

' সেই টাকা যায় তৃণমূলের পার্টি অফিসে'

২০১৯ এর ৪ নভেম্বর বর্ধমানের রায়না এলাকায় একটি সভায় পুলিশের বিরুদ্ধে রীতিমত বিষোদগার করেন বঙ্গ-বিজেপির সভাপতি। ওই সভায় দিলীপ ঘোষ বলেন,'রাজ্য়ের
পুলিশ কর্মীরা গলা অবধি দুর্নীতিতে ডুবে। টাকা না দিলে পুলিশের চাকরি মেলে না প্রমোশনের জন্যও পুলিশকে টাকা দিতে হয়। এসপি থেকে ওসি সকলকে টাকা তুলতে হয়। এবং টাকা যায় তৃণমূলের পার্টি অফিসে'। এই বিতর্কিত মন্তব্য়ের জেরেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রায়নার সেহারাবাজার ফাঁড়ির এক পুলিশ কর্মী।

আরও পড়ুন, 'কালীঘাট কোম্পানিকে হারাতে শুভেন্দুকে বিজেপিতে স্বাগত', বার্তা সায়ন্তনের

 

অভিযোগের ভিত্তিতেই একাধিক ধারায় মামলা

এরপর রায়নার সেহারাবাজার ফাঁড়ির ওই পুলিশ কর্মীর অভিযোগের ভিত্তিতেই একাধিক ধারায় মামলা দায়ের করা হয়। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে  এই মামলার চার্জশিট পেশ করে পুলিশ। দিলীপ ঘোষের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। শুক্রবার সেই আবেদনই মঞ্জুর করেছে বর্ধমানমান আদালত।