Asianet News BanglaAsianet News Bangla

'হিম্মত থাকলে কামদুনি-জলপাইগুড়িতে মিছিল করুন', মমতাকে চ্যালেঞ্জ লকেটের

  • মুখ্যমন্ত্রীর হাথরস কাণ্ডের প্রতিবাদকে কটাক্ষ
  • কটাক্ষ করলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্য়ায়
  • বর্ধমানে কৃষি আইনের সমর্থনে বিজেপির মিছিল
  • চার কিমি মিছিল করে লাভ নেই, মন্তব্য লকেটের
BJP leader Locket Chatterjee slams Mamata Benerjee on Hathras rape case at Burdwan ASB
Author
Kolkata, First Published Oct 3, 2020, 10:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পত্রলেখা বসু চন্দ্র, বর্ধমান-হাথরস কাণ্ডের প্রতিবাদে গর্জে উঠেছেন মুখ্যমন্ত্রী। কলকাতার রাজপথে বিড়লা প্ল্য়ানেটোরিয়াম থেকে শহিদ মিনার পর্যন্ত মিছিল করেন মুখ্যমন্ত্রী। উত্তরপ্রদেশে ধর্ষণকাণ্ডের তীব্র প্রতিবাদ জানিয়ে বিজেপির বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন তৃণমূল নেত্রী। গোটা বাংলা জুড়ে বিজেপির বিরুদ্ধে তৃণমূলকে আন্দোলনে নামার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। এই অবস্থায় মমতার এই প্রতিবাদ সভাকে তীব্র ভাষায় আক্রমণ করলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্য়ায়।
 

আরও পড়ুন-'পথনাটিকা করছেন বাংলার মুখ্যমন্ত্রী', মমতার প্রতিবাদকে কটাক্ষ করে চ্যালেঞ্জ লকেটের

শনিবার পূর্ব বর্ধমানের কাটোয়া ২ নম্বর ব্লকে কৃষি আইনের সমর্থনে মিছিল করেন লকেট। দাঁইহাট হাউসিং থেকে মাখালতোড় পর্যন্ত মিছিল করেন বিজেপি নেত্রী। সেখানে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন লকেট। বললেন,''মুখ্যমন্ত্রীর হিম্মত থাকলে কামদুনি, জলপাইগুড়ি ধর্ষিতার বাড়ির সামনে মিছিল করে দেখাক। তাহলে বুঝব মহিলারা ওনার পাশে আছেন''। হুঁশিয়ারী লকেটের।
আরও পড়ুন-'নবগঠিত কমিটিতে বিধায়দের গুরুত্ব নেই', ক্ষোভে দায়িত্ব ছাড়লেন তৃণমূল বিধায়ক

লকেটের অভিযোগ, ''লকডাউনের সময় বাংলায় ১৫ জনকে ধর্ষণ করে জ্বালিয়ে দেওয়া হয়েছে। এখনও পর্যন্ত কোনও দোষী শাস্তি পায়নি। উত্তরপ্রদেশে ধর্ষিতা হলে দোষীর শাস্তির দাবিতে কলকাতায় মিছিল করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। অথচ, নিজেদের রাজ্যে কেউ ধর্ষিতা হলে, তাঁর কী দোষ আছে, সে চরিত্রহীনা কিনা খুঁজে বের করা হয়''।  

আরও পড়ুন-রাতভর বৃষ্টিতে জলমগ্ন, দেখুন কাঁথি শহরের জলছবি

বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্য়ায় মমতাকে কটাক্ষ করে আরও বলেন,'' হাথরস কাণ্ডের প্রতিবাদ করে কলকাতায় পথনাটিকা করছেন বাংলার মুখ্যমন্ত্রী। চার কিলোমিটার মিছিল করে কোনও লাভ হবে না, আগামীদিনে বাংলার মহিলারা তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। মহিলা নির্যাতনে মুখ্যমন্ত্রীর মুখে শাস্তির কথা মানায় না''। 

Follow Us:
Download App:
  • android
  • ios