সময়ের সঙ্গে সঙ্গেই যেন ব্রডব্যান্ড সেক্টরে প্রতিযোগিতা বেড়েই চলেছে। জিও-এয়ারটেল গ্রাহকদের নজর কাড়তে একের পর এক নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে টেলিকম কোম্পানিগুলি। এবার অ্যাক্ট ফাইবারনেট গ্রাহকদের জন্য নিয়ে এল আকর্ষণীয় অফার। ২০ শতাংশ অতিরিক্ত ডেটা অফার করার সঙ্গেই মোট ১০০০ জিবি ডেটা বিনামূল্যে ব্যবহার করার সুযোগ  দিচ্ছে অ্যাক্ট ফাইবারনেট । কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই বার্ষিক প্ল্যানে এই বিপুল পরিমাণ ডেটা গ্রাহকদের উপভোগ করার সুযোগ দিচ্ছে অ্যাক্ট ফাইবারনেট।

আরও পড়ুন-সাবধান, 'WhatsApp'-এর নয়া পলিসি না মানলেই ডিলিট হবে আপনার অ্যাকাউন্ট...

 

 

799 টাকার ব্রডব্যান্ড প্ল্যান 

 অ্যাক্ট ফাইবারনেট কোম্পানির এই প্ল্যানের নাম সিলভার প্রেমো ব্রডব্যান্ড প্ল্যান । গ্রাহকরা যদি ৬ মাসের জন্য  এই প্ল্যান  সাবস্ক্রাইব করেন, তাহলে ১০০০ জিবি ডেটা বিনামূল্যেই ব্যবহার করতে পারবেন তিনি । এর পাশাপাশিই  যারা এই প্ল্যান নতুন নিতে চাইছেন, তাদের কোনও ইনস্টলেশন চার্জও লাগবে না। 

১০৪৯টাকার ব্রডব্যান্ড প্ল্যান 

অ্যাক্ট ফাইবারনেট কোম্পানির এই প্ল্যানের নাম প্ল্যাটিনাম প্রেমো ব্রডব্যান্ড প্ল্যান। প্রতি মাসে ২০০০ জিবি ডেটা দেবে কোম্পানি।গ্রাহকরা যদি ৬ মাসের জন্য  এই প্ল্যান  সাবস্ক্রাইব করেন তাহলে ইউজারদের যেমন ফ্রি ইনস্টলেশন অফার দেওয়া হবে, সেই সঙ্গেই আবার অতিরিক্ত ১০০০ জিবি ডেটাও দেওয়া হবে গ্রাহকদের। ৬ মাস এই প্ল্যানের ব্যবহারের জন্য ৬,২৯৪ টাকা দিতে হবে গ্রাহকদের।  এছাড়াও এই প্ল্যানের সবথেকে আকর্ষণীয় দিক হল বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের অফার পাবেন গ্রাহকরা  এবং সেইসঙ্গে পাবেন ১০০ টাকার ক্যাশব্যাকও।


১৩৪৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান 

অ্যাক্ট ফাইবারনেট কোম্পানির এই প্ল্যানের নাম ডায়মন্ড প্রেমো ব্রডব্যান্ড প্ল্যান।  এই প্ল্যানটি কোম্পানি দুটি সেমি-অ্যানুয়াল প্ল্যানের সঙ্গেই অফার করছে। প্রথম প্যাকেজে 6 মাসের সাবস্ক্রিপশনের জন্য ইউজারদের খরচ করতে হবে ৮,০৯৪ টাকা। এর পরিবর্তে কোম্পানি গ্রাহকদের এক মাসে অতিরিক্ত ফ্রি সার্ভিস, ফ্রি ওয়াই-ফাই রাউটার এবং ৬ মাসের ভ্যালিডিটির সঙ্গে ১০০০ জিবি ডেটা দেবে । এছাড়াও এই প্ল্যানের সবথেকে আকর্ষণীয় দিক হল বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের অফার পাবেন গ্রাহকরা  এবং সেইসঙ্গে পেতে পারেন ৩৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকও।

অ্যাক্ট ফাইবারনেট-এর ২০% অতিরিক্ত ডেটা অফার 

অ্যাক্ট ফাইবারনেট কোম্পানি সেই সব গ্রাহকদেরই২০% অতিরিক্ত ডেটা অফার করছে যারা কোম্পানির বার্ষিক প্ল্যান সাবস্ক্রাইব করে থাকেন। এই প্ল্যানে ইউজারদের ১০০০ জিবি  ফ্রি ডেটা অফার করা হয়, যা সাবস্ক্রিপশন পিরিওডের জন্যই ভ্যালিড থাকবে। সূত্রের খবর,অ্যাক্ট ফাইবারনেট প্ল্যানের দামগুলি সাজানো হয়েছে কোনও ট্যাক্স ছাড়াই। ট্যাক্স লাগানোর পর সব প্ল্যানেরই খরচ আর একটু বাড়তে পারে বলে জানা গিয়েছে। আপাতত দিল্লির ইউজারদের জন্যই উপলব্ধ করেছে বিশেষ এই ইন্টারনেট অফার। তবে দেশের অন্যান্য প্রান্তের গ্রাহকেরা কবে থেকে অ্যাক্ট ফাইবারনেট ব্যবহার করতে পারবেন, সে বিষয়ে এখনই কিছু জানা যায়নি।