Asianet News BanglaAsianet News Bangla

বাই নাও পে ল্যাটারের সুবিধা উপভোগ করতে চান, তাহলে ৩১ মার্চের আগে বিনামূল্যে UNI Pay কার্ডের জন্য আবেদন করুন

UNI Pay কার্ডটি ৩১ জানুয়ারি, ২০২২ সাল পর্যন্ত সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হচ্ছে। ২৫ থেকে ৬০ বছর বয়সী ব্যক্তিরাই  UNI কার্ডের জন্য আবেদন করতে পারবেন।
 

After 31st March UNI Pay Card Will Be Chargeable So Apply Before Time Through Online
Author
Kolkata, First Published Jan 14, 2022, 4:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে বাই নাও পে ল্যাটারের (Buy Now pay later) ট্রেন্ড বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। বিভিন্ন অনলাইন শপিং সাইটে এই বিশেষ পরিষেবা প্রদান করা হয়ে থাকে। অনেক সময় অনেক ধরনের কার্ড ব্যবহার করেও বাই নাও পে ল্যাটারের সুবিধা উপভোগ করা হয়। সেই রকমই একটি কার্ড হল UNI Pay কার্ড। UNI-এর প্রতিষ্ঠাতা ও CEO নীতিন গুপ্ত জানিয়েছেন, এই UNI কার্ডটি বর্তমানে ৩১ জানুয়ারি, ২০২২ সাল পর্যন্ত সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হচ্ছে। তবে নির্দিষ্ট সময়ের পর থেকে এই কার্ডটি নিতে গেলে উপযুক্ত চার্জ দিতে হবে (Card Will Be Chargable After 31st March)। উল্লেখ্য, ফার্ম অ্যাপের মাধ্যমে এই কার্ডের জন্য আবেদন করা যাবে। অ্যান্ড্রয়েড ও আইওএস-এ এই UNI কার্ডের সুবিধা পাওয়া যায়। এই কার্ডের আবেদনের জন্য একটা বয়সসীমাও নির্ধারিত করে দেওয়া হয়েছে। ২৫ থেকে ৬০ বছর বয়সী ব্যক্তিরাই  UNI কার্ডের জন্য আবেদন করতে পারবেন। এই কার্ডের জন্য অনলাইনে আবেদন করতে হবে। আর অনলাইনে আবেদনের কিছুক্ষণের মধ্যেই একটি ভার্চুয়াল কার্ড পাওয়া যাবে। তবে কার্ড হাতে পেতে বেশ খানিকটা সময় লাগবে। ২০২১ সালে চালু করা হয়েছিল UNI Pay কার্ডটি। 

বাই নাও পে ল্য়াটার কথাটার মধ্যেই বুঝতে পারছেন আগে জিনিস কিনে পরে তার সঠির দাম দেওয়ার সুবিধা। আর এই পরিষেবার জন্য কোনও সুদ দেওয়ার প্রয়োজন পড়ে না। শুধু জিনিসের দাম টুকু দিলেই হয়ে যায়। উল্লেখ্য, UNI Pay কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে কোনও রকম সুদ ছাড়াই জিনিস কেনার খরচকে ৩ টি সমান মাসিক কিস্তিতে ভাগ করার সুবিধা দেওয়া হয়ে থাকে। অনলাইন প্ল্যাটফর্মে  UNI Pay কার্ডটি চালু করা হয়েছিল ২০২১ সালে। যে সমস্ত অনলাইন শপিং-র সাইটগুলিতে  ভিসা কার্ড ব্যবহার করা হয়, সেখানে এই UNI Pay ব্যবহার করে পেমেন্ট করা যেতে পারে। উদাহরণ স্বরূপ বলা যায়, যদি কোনও ব্যক্তি মাসে ৯ হাজার টাকার জিনিস কেনেন তবে তিনি ৩ হাজার টাকা করে তিন মাসে কিস্তি শোধ করার সুবিধা পাবেন। 

আরও পড়ুন-যখন খুশি তখনই পেয়ে যান নো কস্ট ইএমআই-য়ের সুবিধা, আমাজন নিয়ে এল বিশেষ ধরনের ক্রেডিট কার্ড

আরও পড়ুন-SBI customer Alart- ATM কার্ডে পাওয়া যাবে না টাকা, ব্যবহার করতে হবে OTP

আরও পড়পন-এবার অনলাইন শপিংয়েও এক হল দুই বাংলা, কলকাতার বাড়িতে বসেই এখন মিলবে বাংলাদেশর ঢাকাই জামদানি

আপনি যদি UNI Pay কার্ডের মাধ্য বাই নাও পে ল্য়াটারের সুবিধা পেতে চান তাহলে ৩১ জানুয়ারির মধ্যে এই কার্ডের জন্য অনলাইনে আবেদন করে ফেলুন। অনেক সময়ই পছন্দের জিনিস কেনার জন্য হাতে পর্যাপ্ত টাকা থাকে না। সেই সময়  UNI Pay কার্ড ব্যবহার করে আপনি সেই মুহুর্তে জিনিস কেনার সুবিধা পেয়ে যাবেন। আর সবচেয়ে বড় সুবিধা হল এক্ষেত্রে সুদ দেওয়ার প্রয়োজন হয় না। ৩১ জানুয়ারি পর্যন্তই বিনামূল্যে এই কার্ড পাোয়ার সুযোগ রয়েছে। এরপর এই কার্ড নিতে গেলে পর্যাপ্ত টাকার বিনিময়েই কার্ড সংগ্রহ করতে হবে। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios