Asianet News BanglaAsianet News Bangla

Amazon Great Deal-আমাজনের দিওয়ালি বাম্পার সেল, ইলেকট্রনিক্স জিনিসে রেয়েছে ধামাকা অফার

স্মার্টফোন থেকে কম্পিউটার, ল্যাপটপ কি নেই আমাজনের এই দিওয়ালি বাম্পার অফারে...সেই সঙ্গে রয়েছে অন্যান্য ইলেকট্রনিক্স জিনিসওআগামি ২ নভেম্বর পর্যন্ত চলবে আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল

Amazon Great India Festival, Great Deals On Electronics
Author
Kolkata, First Published Oct 28, 2021, 5:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

যে কোনও উৎসবের মরশুমে(Festive Season) অনলাইন শপিং সাইট(Online Shopping Site) গুলোতে শুরু হয়ে যায় গ্রেট বিজনেস ডিল। হ্যাঁ, দুর্গা পুজো হোক বা দশেরা, বা দিওয়লি এই ধরনের ফেস্টিভ সিজনকে(Festive Season) হাতিয়ার করে অনলাইন শপিং অ্যাপ( Online Shopping App) গুলো মোটা অঙ্কের লাভের মুখ দেখে। ফেমাস অনলাইন শপিং সাইট ফ্লিপকার্টে(Flipkart) যেমন ২৮ অক্টোবর থেকে শুরু হয়েছে বিগ দিওয়ালি সেল(Big Diwali Sale), তেমনই আরেকটি জনপ্রিয় অনলাই শপিং সাইট আমাজনে(Online Shopping Site Amazon) জোড়কদমে চলছে দিওয়ালি বাম্পার সেল(Diwali Bumper Sale) আগামি ২ নভেম্বর পর্যন্ত চলবে আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল(Amazon Great Indian Festival)

স্মার্টফোন থেকে  কম্পিউটার ল্যাপটপ কি নেই এই আমাজনের এই দিওয়ালি বাম্পার অফারে...সেই সঙ্গে রয়েছে অন্যান্য বিভিন্ন জিনিসও। কোভিড পরিস্থিতিতে ওয়ার্ক ফর্ম হোমের(Work From home) চাহিদা যেমন বেড়েছে তেমনই বেড়েছে অনলাইন ক্লাসের ডিমান্ড(Demand of Online Classes)। আর সেই জন্য প্রায় ৮০ শতাংশ মানুষের দরকার হয়ে পরেছে ল্যাপটপ। এই বিষয়টাকে সামনে রেখেই আমাজন গ্রেট ইন্ডিয়ান সেলে HP 15, Dell 14-র মত ল্যাপলট গুলোতে দেওয়া হয়েছে আকর্ষণীয় ছাড়। 10th Gen Intel Core i3 processor  ও 8GB RAM যুক্ত HP 15-র দাম রাখা হয়েছে ৩৯,৪৯০ টাকা যার বাজার দর ৪৩,০৯০ টাকা। অন্যদিকে ৪১,৫৮৬ টকার 10th Gen Intel Core i3 CPU ও 4GB  RAM সমেত Dell 14 পাওয়া যাবে মাত্র ৩৭,৯৯০ টাকায়। আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে 11th Gen Intel Core i5 CPU, RTX 3050 graphics ও 8GB RAM -র Acer Nitro 4 ল্যাপটপের দাম ধার্য করা হয়েছে মাত্র ৬৭,৯৯০ টাকা যার মূল্য প্রায় ১ লাখ টাকা। 83,990 টাকার 10th Gen Intel Core i5 chipset ও GTX 1650 Ti graphics যুক্ত Asus TUF গেমিং F15 ল্যাপটপের বিগ বাম্পার অফারে রয়েছে মাত্র ৫৮,৯৯০ টাকা।

আরও পড়ুন-https://beta-cms.asianetnews.com/#/article/edit/business/flipkart-big-diwali-sale-on-i-phone-12-series-get-i-phone-12-only-rs-49-999-r1oljv

আরও পড়ুন-Agani-5: ব্যালাস্টিক মিসাইল অগ্নি-৫-এর সফল উৎক্ষেপণ, চিনকে কড়া বার্তা ভারতের

আড়ও পড়ুন-Petrol-Diesel Price- ডিজেল সেঞ্চুরী পার করল কলকাতায়, ফের পেট্রোলের দামেও আগুন শহরে

 

ল্যাপটপের পরে এবার আসা যাক আরেকটি অত্যাবশ্যকীয় ও নিত্যপ্রয়োজনীয় জিনিস স্মার্টফোনে। মার্কেটে নতুন লঞ্চ হওয়া স্মার্টফোনের (New Launch Of smart phone)ওপরও রয়েছে আমাজন গ্রেট ইন্ডায়ান ফেস্টাভ্যালের আকর্ষণীয় ছাড়। Xiaomi Mi 11X 5G যার 6 GB RAM and 12GB স্টোরেজ রয়েছে যার মূল্য ৩৩,৯৯৯, সেটা পেয়ে যাবেন মাত্র ২৭,৯৯৯ টাকায়। এই মুহুর্তে আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে ৫৪,৯০০ টাকার iPhone 11 পাওয়া যাচ্ছে ৪২,৯৯৯ টাকায়। iQoo 7 Legend 5G-র সঙ্গে স্ন্যাপড্রাগন 888  প্রসেসরের দাম ৪৪,৯৯০ থেকে কমে অফার প্রাইজ হয়েছে ৩৯,৯৯০ টাকা। ১৪,৯৯৯ -র Samsung Galaxy M21, ২০২১ এডিশনের স্মার্টফোনের দিওয়ালি অফার ১১,৯৯৯ টাকা।

ল্যাপটপ, স্মার্টফোনের সঙ্গে আমাজন গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যালে রয়েছে ইয়ারফোন(Earbuds) আর হেডফোন(Headphone)। ১৯.৯৯০ টাকার WF-1000XM3 ট্রু ওয়ারলেস ইয়ারবাডস পেয়ে যাবেন আকর্ষণীয় দাম ৯,৯৯০ টাকায়। GTS 3 রিস্টওয়াচের অফার প্রাইজ ১৩,৯৯০ টাকা, যার মূল্য ১৮,৯৯৯ টাকা। ৩২,৯৯০-র Apple ওয়াচ SE (44mm) র আমাজন গ্রেট ইন্ডিয়া ফেস্টভ্যালের অফার প্রাইজ ২৭,৯০০।

 

Follow Us:
Download App:
  • android
  • ios