জিও, এয়ারটেলকে টেক্কা দিতে একের পর এক নয়া প্ল্যান নিয়ে হাজির  বিএসএনএল। ফের গ্রাহকদের জন্য  সস্তার প্ল্যান এসেছে এই সংস্থা। ৩৬৫ টাকায় পুরো এক বছরের প্ল্যান নিয়ে এসেছে এই টেলিকম সংস্থা। আর এই প্ল্যানটির সুবিধা পেতে গেলে প্রতিদিন খরচ দাঁড়াচ্ছে মাত্র ১ টাকা । একবার মাত্র রিচার্জ করলেই পাবেন এক বছরের জন্য আনলিমিটেডে কলিং এর বিশেষ সুবিধা।

 টেলিকম সংস্থাগুলির মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। বছরের শুরুতেই গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা বিএসএনএল। ৩৬৫  টাকার প্রিপেড প্ল্যান  নিয়ে এসেছে বিএসএনএল। এবং প্ল্যানটির বৈধতাও রাখা হয়েছে ৩৬৫ দিন।  প্ল্যানটিতে আনলিমিটেড লোকাল ভয়েস কলের সুবিধা পাবেন। এছাড়াও পাবেন প্রতিদিন ২ জিবি ডেটা এবং ১০০ টি করে মেসেজ। জিও-র মতোন পিআরবিটি অ্যাক্সেসও পাবেন। প্ল্যানটিতে কলিং ছাড়া অন্যান্য মেয়াদ থাকবে ৬০ দিনের। সুতরাং আনলিমিটেড কলিং-এর জন্য মাত্র ১ টাকা করে রোজ দিতে হবে আপনাকে। 

প্রথম ৬০ দিন ২৫০ মিনিট ফ্রি কলের  সুবিধা থাকবে। তারপর বেস প্ল্যানের ভিত্তিতেই কাটা হবে চার্জ। এছাড়াও বিনামূল্যে ব্যক্তিগত রিংটোনের সুবিধাও পাবেন। প্রতিদিন ২৫০ মিনিট করে কল করতে পারবেন। সাধারণ মানুষের কথা মাথায় রেখেই বাম্পার অফার নিয়ে হাজির এই সংস্থা। তাও মাত্র রোজ ১ টাকার বিনিময়ে।কয়েকদিন আগেই পাবলিক ওয়াই ফাই হটস্পট নিয়ে এল বিএসএনএল।  সারা দেশে মোট ৩১,৮৩৬ টি জায়গায় এই পরিষেবা পাবেন গ্রাহকেরা। এখানেই শেষ নয়, মাত্র ৯ টাকায় এই পরিষেবা পাবেন গ্রাহকেরা। মাত্র ৯ টাকাতেই এবার গ্রাহকেরা ওয়াই-ফাই হটস্পট ব্যবহার করে সুবিধা নিতে পারবেন।