জিও, এয়ারটেলকে টেক্কা দিতে একের পর এক নয়া নয়া প্ল্যান নিয়ে হাজির  বিএসএনএল। এবার একবছরের জন্য সস্তার প্ল্যান এসেছে এই সংস্থা।  একবার মাত্র রিচার্জ করলেই পাবেন এক বছরের জন্য আনলিমিটেডে কলিং এর বিশেষ সুবিধা। টেলিকম সংস্থাগুলির মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। আর এই প্ল্যানটির সুবিধা পেতে গেলে প্রতিদিন আপনাকে মাত্র ১ টাকা করে খরচ করতে হবে। 

আরও পড়ুন-অজান্তেই মানসিক অবসাদের শিকার হননি তো, জানান দেবে এই লক্ষণগুলি...

  গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা বিএসএনএল। ৩৬৫  টাকার প্রিপেড প্ল্যান  নিয়ে এসেছে বিএসএনএল। এবং প্ল্যানটির বৈধতা রাখা হয়েছে ৩৬৫ দিন।  প্ল্যানটিতে আনলিমিটেড লোকাল ভয়েস কলের সুবিধা পাবেন। এছাড়াও পাবেন প্রতিদিন ২ জিবি ডেটা এবং ১০০ টি করে মেসেজ। জিও-র মতোন পিআরবিটি অ্যাক্সেসও পাবেন। প্ল্যানটিতে কলিং ছাড়া অন্যান্য মেয়াদ থাকবে ৬০ দিনের। সুতরাং আনলিমিটেড কলিং-এর জন্য মাত্র ১ টাকা করে রোজ দিতে হবে আপনাকে। 

আরও পড়ুন-করোনা যুদ্ধে লড়াই করতে কলকাতা পুলিশকে সাহায্য, সুরক্ষা সরঞ্জাম দান করল কলতাকার এই স্বর্ণ ব্যবসায়ী স...


যদি আপনার ডেটা শেষও হয়ে যায় তাহলেও ৮০ কেবিপিএস স্পিড দেবে। এছাড়াও বিনামূল্যে ব্যক্তিগত রিংটোনের সুবিধাও পাবেন। প্রতিদিন ২৫০ মিনিট করে কল করতে পারবেন। এই মুহূর্তে করোনা আতঙ্কে  গৃহবন্দি হয়েছেন গোটা বিশ্বের মানুষ। বাড়ি থেকেই অফিসের কাজ সামলাচ্ছেন গ্রাহকদের একাংশ। আর যার কারণেই এই মুহূর্তে সবথেকে বেশি প্রয়োজন ডেটা ও কলের সুবিধা। সাধারণ মানুষের কথা মাথায় রেখেই বাম্পার অফার নিয়ে হাজির এই সংস্থা। তাও মাত্র রোজ ১ টাকার বিনিময়ে।