Asianet News BanglaAsianet News Bangla

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২২, ২৩ এ সেপ্টেম্বর থেকে শুরু হতে ছলেছে

প্রতি বছরের মতো ২০২২ সালেও কেনাকাটার বিখ্যাত আনলাইন মধ্যম আমাজন নিয়ে এসেছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল। এটি  ভারতের অনলাইনের বৃহত্তম বিক্রয় গুলীর একটি। প্রতি বছর এখানে কিছু না কিছু  নতুন আকর্ষণ দেখতে পাওয়া যায়। এই বছর নতুন কি আছে আসুন জেনে নেয়া যাক।

Durga Puja 2022 Amazon Great Indian Festival Sale will start on 23 September 2022
Author
First Published Sep 12, 2022, 4:31 PM IST

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২৩ সেপ্টেম্বর ২০২২ তারিখ নাগাদ  শুরু হবে।  গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের মাধ্যমে এস বি আই  কার্ড হোল্ডারদের তাত্ক্ষণিক ১০ শতাংশ ছাড় দেওয়া হবে। উপরন্তু, গ্রাহকরা তাদের প্রথম কেনাকাটায় পুরো ১০ শতাংশ নগদে ফেরত পাবেন। এই বিক্রয়টি স্যামসাং এবং আইকিউও দ্বারা স্পনসর করা হয়েছে, তাই আমরা এই ব্র্যান্ডগুলির স্মার্টফোনগুলিতে দুর্দান্ত অফার আশা করতেই পারি৷
 
অ্যামাজন প্রকাশ করেছে যে তার প্ল্যাটফর্ম এর প্রাইম সদস্যরা গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২২ সেলের প্রথম দিকে অভিগমন এর অধীকাড় পাবেন, যা ২৩ এ সেপ্টেম্বর থেকে শুরু হবে। এই  বিক্রয় চলাকালীন, আপনি ওয়ানপ্লাস,স্যামসাং, শাওমি এবং আইকিউও -এর মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলির স্মার্টফোন এবং আনুষাঙ্গিকগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় আশা করতে পারেন। সদ্য বাজারে আশা  এবং আসন্ন স্মার্টফোন যেমন রেডমি ১১ প্রাইম ৫জী,  আইকিউও জেড ৬ লাইট ৫জী, আইফোণ ১৪ সহ আরও অনেক কিছু বিক্রির সময় উপলব্ধ হওয়ার কথা  অ্যামাজন এর তরফ থেকে জানানো হয়েছে।

এছাড়াও ল্যাপটপ, স্মার্টওয়াচ, হেডফোন এবং আরও অনেক কিছুতে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। বিভিন্ন নামি ব্রান্ডের পোশাক থেকে শুরু করে মৌলিক আনুষাঙ্গিক সব কিছু তেই থাকছে দারুন  অফার। গ্রাহকরা অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২২-এর সময় প্রতি ৬ ঘণ্টায় প্রকাশ করা উত্তেজনাপূর্ণ নতুন অফার দেখতে পাবেন।  এছারাও উদ্বোধনী দিনে  দুর্দান্ত  বেশ কয়কটি অফার আশা করতে পারেন।

অ্যামাজন তার ই-কমার্স সাইটে বেশ কয়েকটি কিকস্টার্টার ডিল শুরু করেছে। যা  বিশেষত গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২২ এর সেলের জন্য তৈরি করা হয়েছে। এছারা এস বি আই এর  ক্রেডিট এবং ডেবিট কার্ড ধারকদের জন্য ১০ শতাংশ ছাড় ছলছে। এইগুলি শুক্রবার শুরু হয়েছে এবং ২৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

Follow Us:
Download App:
  • android
  • ios