ওয়ালমার্টের মালিকানাধীন শীর্ষস্থানীয় e-commerce সংস্থা Flipkart তার গ্রাহকদের কাছে প্রতিদিন নতুন নতুন অফার নিয়ে হাজির হচ্ছে। এটি ছাড়াও এটি অনেকগুলি সেলও আয়োজন করে। এই সেলে গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন, গ্যাজেটস, ইলেকট্রনিক পণ্য ইত্যাদি ক্রয় করার সুযোগ পাবেন। এবারে এই সংস্থাটি একেবারে বিনামূল্যে স্মার্টফোন কেনার সুযোগ দিচ্ছে। এই অফারটি শুরু হবে ১৭ জানুয়ারি থেকে। এই অফারের আওতায় আপনি Flipkart থেকে বিনামূল্যে স্মার্টফোন কিনতে পারবেন। সুতরাং জেনে নেওয়া যাক এই অফারটি সম্পর্কে, কিভাবে আপনি এর সুবিধা নিতে পারেন।

আরও পড়ুন- প্রি-ম্যাচিওর মেয়াদী আমানত থেকে টাকা তোলার বিশেষ সুবিধা নিয়ে এল এই ব্যাঙ্ক

১৭ জানুয়ারি থেকে শুরু করা, Flipkart স্মার্টপাক প্রোগ্রামের আওতায় বিনামূল্যে ফোন কেনার সুযোগ দিচ্ছে। এতে গ্রাহকরা তাদের পছন্দের একটি স্মার্টফোন কিনতে পারবেন। Flipkart স্মার্টপ্যাক প্রোগ্রামটি একটি সাবস্ক্রিপশন ভিত্তিক পরিষেবা। এর জন্য, ব্যবহারকারীকে স্মার্টফোন কেনার সময় ১২ মাস বা ১৮ মাসের সাবস্ক্রিপশন কিনতে হবে। সাবস্ক্রিপশন পিরিয়ড শেষ হওয়ার পরে, ব্যবহারকারী সেই স্মার্টফোনের ১০০  শতাংশ ক্যাশব্যাক পাবেন।

আরও পড়ুন- প্রাইভেসি রক্ষা করাটা আমাদের মজ্জাগত, ফেসবুকে ডেটা শেয়ার বিতর্কে বিশাল বিজ্ঞাপণ WhatsApp-এর

এই স্মার্টপ্যাকটি গোল্ড, সিলভার, ব্রোঞ্জ স্মার্টপ্যাকে Flipkart তার ব্যবহারকারীদের অফার করবে যার মাসিক খরচ ৩৯৯ থেকে শুরু হবে। এই সদস্যপদটি ১২ মাস বা ১৮ মাসের জন্য হবে। এই স্মার্টপ্যাকের মাসিক ফি ৩৯৯ থেকে শুরু হবে। নতুন স্মার্টফোন কেনার সময় ব্যবহারকারীরা তাদের পছন্দ থেকে এই স্মার্ট প্যাকগুলির একটি সিলেক্ট করতে পারেন। স্মার্টপ্যাক কেনার পরে গ্রাহকরা Sonyliv, Zee 5 Premium, Voot select, Zomato Pro এর মতো পরিষেবাও পাবেন।

গোল্ড প্ল্যানে গ্রাহকেরা ১০০ শতাংশ মানিব্যাক পাবেন, সিলভার প্যাকটিতে ৮০ শতাংশ মানিব্যাক পাবেন। একই সময়ে, ব্রোঞ্জ প্যাক গ্রাহকরা তাদের স্মার্টফোন কেনার ক্ষেত্রে ৬০ শতাংশ টাকা ফেরত পাবেন। আপনার স্মার্টপ্যাকের সাবস্ক্রিপশনের মেয়াদ শেষ হওয়ার পরে, আপনি স্মার্টফোনের ১০০ শতাংশ টাকা ফেরত পাবেন। তবে এর জন্য আপনার ফোনটি অবশ্যই কার্যক্ষম অবস্থায় থাকতে হবে। ফোনটি কাজের অবস্থায় থাকতে হবে এবং ফোনে আইএমইআই নম্বরটি দৃশ্যমান হওয়া উচিত। স্মার্টপ্যাক পরিকল্পনার উপর নির্ভর করে আপনি ডিভাইসটি ফেরত দেওয়ার সঙ্গে সঙ্গেই টাকাটি ফিরে পাবেন। এই অফারে অন্তর্ভুক্ত রয়েছে Realme, Pocco, Samgsung, Redmi, Motorola, infinix, Oppo, Vivo এবং অন্যান্য আরও জনপ্রিয় ব্র্যান্ড।