Asianet News BanglaAsianet News Bangla

দারুণ অফার, ৫০ টাকারও কম বিনিয়োগে পেয়ে যাবেন ১০ লক্ষ টাকা, জানুন কীভাবে

গ্রাহকদের জন্য বড় ঘোষণা এলআইসি-র । যাদের আয়ের পরিমাণ কম এবং যারা মূলত কৃষি কাজ করেন তাদের জন্য এই বিশেষ স্কিম নিয়ে এসেছে এলআইসি। মাত্র ২৭ টাকা বিনিয়োগ করলেই আপনি পেতে পারেন ১০ লক্ষ টাকা। বিষয়টি শুনলে অবাক হলেও এটাই সত্যি। মাত্র ২৭ টাকা করে প্রতিদিন জমালেই গ্রাহকরা পেয়ে যাবেন ১০ লক্ষ ৬২ হাজার টাকা। এছাড়াও পাওয়া যাবে কর ছাড়। এই পলিসিতে গ্রাহকদের ৩ লাখ টাকা বিনিয়োগ করতে হবে।

how to get 10 lakh rupees just pay onlyl ess than 50 rupees BRD
Author
Kolkata, First Published Aug 12, 2022, 2:36 PM IST

সেভিংস ও সুরক্ষার কথা মাথাই রেখে জনসাধারণের জন্য নতুন স্কিম নিয়ে এসেছে এলআইসি। যেখানে সেভিংসও থাকবে  এর পাশাপাশিই সুরক্ষাও। দেশের বিশ্বাসযোগ্য বিমা সংস্থা বলতেই সবার আগে মাথায় আসে এলআইসি-র নাম। মূল্যবৃদ্ধির বাজের সকলেই আপ্রাণ চেষ্টা করছেন আয়ের কিছু টাকা জমানোর । কিন্তু কোন টাকা কোন খাতে জমালে সেখান থেকে ভবিষ্যতে সুরক্ষা মিলবে এটাই সবথেকে বড় বিষয়।দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন।   

এলআইসি-জীবন বিমা নামটা শুনলেই  যেন মনে সুরক্ষা। যারা এলআইসি-জীবন বিমা পলিসি কেনার কথা ভাবছেন তাদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ একটি খবর। ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম দারুণ সুবিধা নিয়ে এসেছে সাধারণ মানুষদের জন্য। গ্রাহকদের জন্য বড় ঘোষণা এলআইসি-র । যাদের আয়ের পরিমাণ কম এবং যারা মূলত কৃষি কাজ করেন তাদের জন্য এই বিশেষ স্কিম নিয়ে এসেছে এলআইসি। মাত্র ২৭ টাকা বিনিয়োগ করলেই আপনি পেতে পারেন ১০ লক্ষ টাকা। বিষয়টি শুনলে অবাক হলেও এটাই সত্যি। মাত্র ২৭ টাকা করে প্রতিদিন জমালেই গ্রাহকরা পেয়ে যাবেন ১০ লক্ষ ৬২ হাজার টাকা। এছাড়াও পাওয়া যাবে কর ছাড়। এই পলিসিতে গ্রাহকদের ৩ লাখ টাকা বিনিয়োগ করতে হবে।

 

how to get 10 lakh rupees just pay onlyl ess than 50 rupees BRD

 

এই সময়ে  যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে আপনার জন্য সেরা সুযোগ দিচ্ছে এলআইসি। করোনার সময়কালে  সরকারি প্রকল্পে সুদের হার নীচের দিকে নেমে গেছে। এই  সময়ে এলআইসি একটা ভালো অপশন হতে পারে। এই পলিসিতে রয়েছে একটি টুইস্ট। মৃত্যুর পর নিশ্চিত বিমা যেহেতু আসল অর্থের চেয়ে বেশি সেক্ষেত্রে  পলিসি দাতার মৃত্যু বেনিফিট  মৃত্যুর তারিখ থেকে সমস্ত প্রিমিয়ামের ১০৫ শতাংশের চেয়ে কোনওভাবেই কম হবেন না। শুধু তাই নয় বাদ যাবে কর। এই পলিসির ক্ষেত্রে পলিসি চলাকালীন কোনও ব্যক্তির মৃত্যু হলে সেই ব্যক্তির পরিবার চূড়ান্ত বোনাস পাবে।  এরপরও থাকছে অতিরিক্ত ম্যাচুরিটি বেনিফিট। এলআইসির এমন অনেক পরিকল্পনা রয়েছে, যেখানে  বিনিয়োগ করলে ভালো লাভ করতে পারবেন এর পাশাপাশি টাকাও সুরক্ষিত থাকবে এবং রিটার্নও মিলবে অনেক বেশি।

Follow Us:
Download App:
  • android
  • ios